kalerkantho

শুক্রবার। ১৯ অগ্রহায়ণ ১৪২৭। ৪ ডিসেম্বর ২০২০। ১৮ রবিউস সানি ১৪৪২

ইয়াবা ও অস্ত্রসহ আ. লীগ নেতা গ্রেপ্তার, মহাসড়ক অবরোধ

মুন্সীগঞ্জ প্রতিনিধি   

১৯ অক্টোবর, ২০২০ ০৪:৫২ | পড়া যাবে ২ মিনিটে



ইয়াবা ও অস্ত্রসহ আ. লীগ নেতা গ্রেপ্তার, মহাসড়ক অবরোধ

ইয়াবা ও অস্ত্রসহ আওয়ামী লীগের তিন নেতাকর্মীকে আটক করায় মুন্সীগঞ্জের গজারিয়া ঢাকা-চট্রগাম মহাসড়ক অবরোধ করার ঘটনা ঘটেছে। এ সময় আবরোধকারীরা প্রায় ১০ মিনিট মহাসড়ক অবরোধ করে রাখে।

রবিবার সন্ধ্যায় উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নে অভিযান চালায় করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৪। এ সময় গজারিয়া উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান, তার ছোট ভাই আন্তঃজেলা ট্রাকচালক ইউনিয়নের গজারিয়া শাখার সভাপতি রিটু প্রধান এবং তাদের ব্যবসায়িক অংশীদার আলমগীর হাসানকে গ্রেপ্তার করা হয়েছে। আটক আল আমিন প্রধান ও রিটু উপজেলার বালুয়াকান্দি ইউনিয়নের তেতৈতলা গ্রামের মৃত গিয়াসউদ্দিন প্রধানের ছেলে ও আলমগীর হোসেন একই গ্রামের আশেক আলীর ছেলে বলে জানা গেছে।

এ ব্যাপারে গজারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশীদ বলেন, র‌্যাব-৪ এর সদস্যরা তাদের আটক করে নিয়ে যাওয়ার পর আসামিদের স্বজন ও সমর্থকরা ১০ মিনিটের মতো মহাসড়ক অবরোধ করে রেখেছিল।

র‌্যাব-৪ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান জানান, সন্ধ্যায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও ইয়াবা জব্দ করা হয়েছে। এদের বিরুদ্ধে ১৮ থেকে ২০টি করে মামলা আছে। বিস্তারিত সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হবে।

মন্তব্য



সাতদিনের সেরা