kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

আওয়ামী লীগ বিএনপি বা জাতীয় পার্টি বুঝি না : নারায়ণগঞ্জ এসপি

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৮ অক্টোবর, ২০২০ ২০:৩১ | পড়া যাবে ২ মিনিটে



আওয়ামী লীগ বিএনপি বা জাতীয় পার্টি বুঝি না : নারায়ণগঞ্জ এসপি

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জায়েদুল ইসলাম (পিপিএম-বার) বলেছেন, আওয়ামী লীগ বিএনপি বা জাতীয়পার্টি বুঝি না। অপরাধী কোনো দলের তা বিবেচ্য নয়, অপরাধীর বিরুদ্ধে পুলিশী অভিযান চলবে। আজ রবিবার সোনারগাঁ থানা পুলিশের উদ্যোগে আয়োজিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় আইন শৃঙ্খলা পরিস্থিতির কথা উল্লেখ করে তিনি বলেন, বর্তমানে কোনো নিরীহ মানুষকে পুলিশ হয়রানি করছে না, কোনো মিথ্যা মামলা হচ্ছে না, জিডি করতে কোনো টাকা লাগছে না। কোনো রাজনৈতিক দল পুলিশকে প্রভাবিত করতে পারছে না। আমি নারায়ণগঞ্জে আসার পর কোনো রাজনৈতিক নেতার বিরুদ্ধে একটাও কোনো মামলা হতে দেইনি। আমি মামলা নিয়েছি চোর ডাকাতদের বিরুদ্ধে। এ সময় তিনি মাদক ও ধর্ষণ নির্মূলে সমাজের প্রতিটি মানুষের প্রতি পুলিশকে সহায়তা করার জন্য আহ্বান জানান।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলামের সভাপতিত্বে 'ওপেন হাউজ ডে' অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার টি এম মোশাররফ হোসেন (অপরাধ), অতিরিক্ত পুলিশ সুপার মো. খোরশেদ আলম (খ অঞ্চল)।

'ওপেন হাউজ ডে' অনুষ্ঠানে সুমি আক্তার (২৫) কৃষ্ণপুরা গ্রামের সবুরউদ্দিন নামের এক ব্যক্তির দ্বারা দীর্ঘ তিনবছর যাবত নির্যাতনের শিকার বলে জানান। তিনি এর বিচার দাবী করেন। তার প্রতি অমানুষিক শারিরীক, মানসিক নির্যাতন ও ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের করেছেন বলে জানান।

আসন্ন সোনারগাঁ পৌরসভা নির্বাচনের যথা সময়ে সোনারগাঁ পৌরসভা নির্বাচন হবে এবং দলমত নির্বিশেষে সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের প্রতিশ্রুতি দেন এসপি জায়েদুল ইসলাম।

মন্তব্য



সাতদিনের সেরা