kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

ভিমরুলের কামড়ে ব‌্যবসায়ীর মৃত্যু

উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি   

১৭ অক্টোবর, ২০২০ ২১:২৩ | পড়া যাবে ১ মিনিটে



ভিমরুলের কামড়ে ব‌্যবসায়ীর মৃত্যু

ফাইল ছবি

কুড়িগ্রামের উলিপুরে ভিমরুলের কামড়ে হযরত আলী (৪৮) নামে এক মুর‌গি ব‌্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ শ‌নিবার বি‌কে‌লে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নিহত হযরত আলী উপ‌জেলার ধরনীবাড়ী ইনিয়‌নের দ‌ক্ষিণ মধুপুর জঙ্গলপাড়া গ্রা‌মের মৃত ঢেপা শে‌খের পুত্র।

জানা গে‌ছে, গত শ‌নিবার মধুপুর সরকা‌রি প্রাথ‌মিক বিদ‌্যাল‌য় মা‌ঠে একদল যুবক ফুটবল খেল‌ার সময় ব‌লের আঘা‌তে ভীমরু‌লে চাক (হা‌ড়ি) ভে‌ঙে যায়। এ সময় পথচারী হযরত আলীকে ভিমরু‌লের দল আক্রমণ ক‌রে। প‌রে গুরুত্বর আহত অবস্থায় তা‌কে উদ্ধার ক‌রে উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্সে নি‌য়ে আ‌সা হয়। তার অবস্থার অবন‌তি হ‌লে কর্তব‌্যরত চি‌কিৎসক তা‌কে কু‌ড়িগ্রাম সদর হাসপাতা‌লে প্রেরণ ক‌রেন। টানা পাঁচ‌দিন চি‌কিৎসা শে‌ষে কিছুটা সুস্থ‌ হ‌য়ে তি‌নি গত বুধবার বাড়ি ফিরে আসেন। এর এক‌দিন পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে স্বজনরা তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ শনিবার বি‌কে‌লে তিনি মারা যান।

ধরনীবাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম ফুলু ঘটনার সত্যতা নিশ্চিত করে ব‌লেন, তা‌কে পা‌রিবা‌রিক কবরস্থা‌নে দাফন করা হ‌বে।

মন্তব্য



সাতদিনের সেরা