kalerkantho

সোমবার । ৩ কার্তিক ১৪২৭। ১৯ অক্টোবর ২০২০। ১ রবিউল আউয়াল ১৪৪২

নানার বাড়িতে দাওয়াত খাওয়া হলো না তানিমের

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২০ ১৬:২৯ | পড়া যাবে ২ মিনিটে



নানার বাড়িতে দাওয়াত খাওয়া হলো না তানিমের

নানার বাড়িতে দাওয়াত খেতে যাওয়ার পথে ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় তানিম খান (২৩) নামের এক যুবক নিহত এবং ছোট ভাই তাফিম খান (১৫) গুরুতর আহত হয়েছেন। আজ (বৃহস্পতিবার) দুপুর সাড়ে ১২টায় ঈশ্বরদীর সলিমপুর ইউনিয়নস্থ দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের কোলেরকান্দি বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে। হতাহতরা দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের ছেলে।

নিহতের পরিবারের বরাত দিয়ে ফরিদ আহমেদ জানান, ঘটনার সময় দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের দুইছেলে তানিম এবং তাফিম মোটরসাইকেলযোগে পাশ্ববর্তী মিরকামারী গ্রামে নানার বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথিমধ্যে কোলের কান্দির 'স' মিলের সামনে একটি অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লেগে দুই ভাই পাকা রাস্তায় ছিটকে পড়ে। এ সময় দাশুড়িয়া দিক থেকে আসা একটি ট্রাক তানিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তানিমের মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আক্তারুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়। পরে নিহতের পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়। নিহতের ছোট ভাই তাফিমকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা