kalerkantho

সোমবার । ৩ কার্তিক ১৪২৭। ১৯ অক্টোবর ২০২০। ১ রবিউল আউয়াল ১৪৪২

ছাগল চুরি করে ভুরিভোজ, মামলা করায় কৃষককে মারধর

হাতীবান্ধা (লালমনিরহাট) প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২০ ১৫:২৩ | পড়া যাবে ২ মিনিটে



ছাগল চুরি করে ভুরিভোজ, মামলা করায় কৃষককে মারধর

লালমনিরহাটের হাতীবান্ধায় কৃষকের ছাগল চুরি করে ভুরিভোজ করে এলাকার বখাটে মাহাবুব হাসান মানিক ও তার সাঙ্গপাঙ্গ। এ ঘটনায় থানায় অভিযোগ করায় আফজাল হোসেন (৩৫) নামে ওই কৃষককে মারধর করেছে মানিক ও তার সহযোগীরা।

এ ঘটনায় গত ১৮ সেপ্টেম্বর কৃষক আফজাল হোসেন বাদী হয়ে মানিককে প্রধান আসামি করে পাঁচজনের বিরুদ্ধে থানায় আরো একটি লিখিত অভিযোগ করেন। এর আগে গত ১৬ সেপ্টেম্বর উপজেলার ঠ্যাংঝাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

অভিযুক্তরা হলো উপজেলার ঠ্যাংঝাড়া এলাকার মোকাদ্দেসের ছেলে মাহাবুব হাসান মানিক, হুমায়ুনের ছেলে শহিদুল (৩২), একাব্বরের ছেলে শাহাবুদ্দিন (৩৩), মৃত সামছুলের ছেলে ইসমাইল হোসেন (৩৫), আবেদিন (৩৫) ও মৃত কাদেরের ছেলে শহিদুল ইসলাম (৪০)।

কৃষক আফজাল হোসেন উপজেলার একই এলাকার মৃত আউয়ালের ছেলে।

জানা গেছে, প্রায় তিন মাস আগে কৃষক আফজালের একটি ছাগল চুরি করে ভুরিভোজ করে মানিক ও তার সহযোগীরা। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ করেন আফজাল। এরই জেরে গত ১৬ সেপ্টেম্বর আফজাল হোসেন বাড়ির পাশের জলাশয়ে মাছ ধরছিলেন। এ সময় অভিযুক্তরা তার ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট করে। তার চিৎকারে স্থানীয়রা ছুটে আসলে অভিযুক্তরা পালিয়ে যায় এবং স্থানীয়রা আহত অবস্থায় আফজালকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

আহত আফজাল হোসেন জানান, মানিক ও তার লোকজন আমার ছাগল চুরি করে পিকনিক করে। আমি এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করি। এতে অভিযুক্তরা ক্ষিপ্ত হয়ে আমার উপর হামলা করে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই।

অভিযুক্ত মাহাবুব হাসান মানিকের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোনটি রিসিভ করেননি।

দোয়ানী ক্যাম্পের ইনচার্জ ও অভিযোগের তদন্ত কর্মকর্তা এসআই রেজাউল জানান, এ ঘটনায় আদালতে প্রতিবেদন পাঠানো হয়েছে। সেখান থেকে অনুমতি পেলেই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

মন্তব্য



সাতদিনের সেরা