kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রামে সাত নারী ছিনতাইকারী গ্রেপ্তার, টার্গেট একা নারী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

১ অক্টোবর, ২০২০ ১০:১৪ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে সাত নারী ছিনতাইকারী গ্রেপ্তার, টার্গেট একা নারী

চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালি থানা পুলিশ ছিনতাইয়ের অভিযোগে সাত নারীকে গ্রেপ্তার করেছে। তাঁরা নগরীর সড়কে একা চলাচলরত এক নারীকে ঘিরে জটলা করেন এবং তাঁর কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে নেন বলে জানিয়েছে পুলিশ। সর্বশেষ গতকাল বুধবার দুপুরে আন্দরকিল্লা এলাকা থেকে শিশুকে টিকা দেওয়ার পর বাসায় ফেরার পথে এক নারীর কাছ থেকে সর্বস্ব ছিনিয়ে নেন এই সাত নারীর ছিনতাইকারী দল। এরপর অভিযান চালিয়ে তাঁদের গ্রেপ্তার করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন রহিদা বেগম (২৫), ববিতা বেগম (৩৫), পাপিয়া (৪০), সাথী আক্তার শান্তা (২৮), রিমা আক্তার (২৫), বিলকিস বেগম (২৫) ও রুমা আক্তার (২০)।

ঘটনার বিষয়ে কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মহসিন বলেন, আড়াই মাস বয়সী এই শিশুসন্তানের মা বাচ্চাকে টিকা দেওয়ার পর বাসায় ফিরছিলেন। এ সময় সাত নারী শিশুর মা খতিজা বেগমকে ঘিরে জটলা তৈরি করেন এবং তাঁর কাছ থেকে ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যান। এ সময় খতিজা বেগমের চিৎকার শুনে টহল পুলিশ এগিয়ে আসে এবং অভিযান চালিয়ে সাত নারীকে গ্রেপ্তার করেন। তাঁদের কাছ থেকে ছিনতাইকৃত ব্যাগ ও টাকা উদ্ধার করা হয়েছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা জানিয়েছেন, তাঁরা দলবদ্ধভাবে নগরীতে ঘুরে বেড়ান। এরপর সুযোগ বুঝে এক নারীর পথরোধ করেন এবং ব্যাগ ও টাকা ছিনিয়ে নেন।

মন্তব্য



সাতদিনের সেরা