kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

হালুয়াঘাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি   

১ অক্টোবর, ২০২০ ০১:১৫ | পড়া যাবে ২ মিনিটে



হালুয়াঘাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ আটক ৩

আটক ইউপি চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদ

ময়মনসিংহের হালুয়াঘাটে বালু নেওয়াকে কেন্দ্র করে বৃদ্ধকে হত্যার ঘটনায় ১২নং স্বদেশী ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ সিদ্দিকী ইরাদসহ তিনজনকে আটক করেছে থানা পুলিশ। 

আটককৃত অন্য দুজন হলেন- উপজেলার বালিঝুড়ি গ্রামের সুরুজ আলীর ছেলে সোহেল (২৫) ও পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার সঞ্চুর গ্রামের আবুল হোসেনের ছেলে শাহজাহান (২৬)। আটককৃত আসামিরা মোটরসাইকেল দিয়ে পালিয়ে যাওয়ার সময় বুধবার রাতে শাকুয়াই সাধুর বাজার এলাকা থেকে তাদের আটক করে থানা পুলিশ।

পুলিশ জানায়, হালুয়াঘাটে বালু নেওয়াকে কেন্দ্র করে দুর্বৃত্তদের হামলায় আ. কাদির মন্ডল (৬৫) নামে এক বৃদ্ধ খুন হন। নিহত ব্যক্তি স্বদেশী ইউনিয়নের গাজীপুর গ্রামের হাজী আয়ূব আলীর ছেলে। বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে এ ঘটনা ঘটে। 

পরে স্থানীয়রা আহত বৃদ্ধ আ. কাদিরকে উদ্ধার করে পার্শ্ববর্তী ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ তিনজনকে আটক করা হয়।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাহমুদুল হাসান কালের কণ্ঠকে বলেন, হত্যাকাণ্ডের ঘটনার খবর পেয়ে আমি দ্রুত সেখানে ছুটে যাই। ঘটনাস্থল পরিদর্শন করেছেন হালুয়াঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. খলিলুর রহমান। আমরা এখন পর্যন্ত ৩ জনকে আটক করেছি। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় থানায় হত্যা মামলা প্রক্রিয়াধীন রয়েছে। আটককৃতদের প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। বৃহস্পতিবার আদালতে গ্রেপ্তারকৃত আসামিদের আরো জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ড আবেদন করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা