kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ : প্রধান আসামি চান্দু গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৪ | পড়া যাবে ২ মিনিটে



চট্টগ্রামে স্কুলছাত্রী ধর্ষণ : প্রধান আসামি চান্দু গ্রেপ্তার

নোয়াখালী থেকে চট্টগ্রামে আসে স্কুলছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি চান্দু মিয়াকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার রাতে মহানগরীর পতেঙ্গা থানা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করার হয় বলে জানিয়েছেন ডবলমুরিং থানার ওসি সদীপ কুমার দাশ। পতেঙ্গা থানা এলাকায় এক আত্মীয়ের বাসায় চান্দু আত্মগোপনে ছিল, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযান চালিয়ে আসামিকে গ্রেপ্তার করে।

ধৃত চান্দু মিয়া (৩৫) ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়ার বাসিন্দা। ধর্ষণের ঘটনায় দায়ের করা মামলায় এই পর্যন্ত চারজনকে গ্রেপ্তার করছে পুলিশ। গ্রেপ্তার চান্দু মিয়ার (৩৫) বাসা ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়ায়। তাকে নিয়ে এ পর্যন্ত চারজনকে এ মামলায় গ্রেপ্তার করা হলো।

নোয়াখালী থেকে ওই স্কুলছাত্রী চাচার বাসায় বেড়াতে এসেছিল। চাচাতো বোনের সঙ্গে বেড়াতে বের হয়ে সড়কে দেখা হয় চাচাতো বোনের বান্ধবী মোছাম্মৎ নূরীর সঙ্গে। এই নূরী তার সদ্য বিবাহিত স্বামীর সঙ্গে পরিচয় করে দেওয়ার নাম করে দুই স্কুলছাত্রীকে সুপারিওয়ালা পাড়ায় চান্দুর বাসায় নিয়ে যায়। সেখানেই ধর্ষণের শিকার হয় স্কুলছাত্রী। ওই রাতেই স্কুলছাত্রীকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সোমবার নোয়াখালী থেকে ডবলমুরিং থানায় এসে এই ঘটনায় চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন ধর্ষিতার মা। সেই মামলায় পুলিশ ধর্ষণে সহযাগিতা দেওয়ার অভিযোগে মোছাম্মৎ নূরী, তার স্বামী মো. অন্তুর হোসেন (২৪) ও রাজিব হোসেনকে (২০) গ্রেপ্তার করে। সর্বশেষ গ্রেপ্তার হল চন্দু মিয়া।

মন্তব্য



সাতদিনের সেরা