kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

শাবিপ্রবি ছাত্রলীগের দুই নেতাকর্মীকে অপহরণ

শাবিপ্রবি প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



শাবিপ্রবি ছাত্রলীগের দুই নেতাকর্মীকে অপহরণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক সজিবুর রহমান ও ছাত্রলীগ কর্মী তারেক হালিমী নামক দুই নেতাকর্মীকে অপহরণ করেছে দূর্বৃত্তরা। অপহরণের খবর পেয়ে ভুক্তভোগীদের উদ্ধারের পাশাপাশি সন্দেহভাজন এক অপহরণকারীকে আটক করে কোতয়ালী থানায় হস্তান্তর করেছে জালালবাদ থানা পুলিশ।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন জালালাবাদ থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মো. অকিল উদ্দিন আহম্মদ।  

ওসি অকিল উদ্দিন বলেন, গতকাল রাতে বিশ্ববিদ্যালয়ের দুইজন নিখোঁজের বিষয়ে একটি জিডি করা হয়েছে। এর প্রেক্ষিতে আমরা তাদেরকে উদ্ধার করি ও অভিযান পরিচালনা করে জালালাবাদ রাগিব রাবেয়া মেডিক্যাল কলেজের ছাত্রবাস থেকে একজনকে আটক করা হয়। আটকৃত ব্যাক্তিকে কোতয়ালি মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম মিঞা বলেন, অপহরণকৃত একজনকে জালালাবাদ থানা পুলিশ আমাদের কাছে হস্তান্তর করেছে।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ সূত্রে জানা যায়, সজিবুর রহমান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খানের অনুসারী এবং তারেক হালিমী ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিনের অনুসারী।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান খান বলেন, ঘটনাটি ন্যাক্কারজনক। ঘটনাটির সাথে যে বা যারা জড়িত তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. রুহুল আমিন বলেন, আমরা ঘটনাটি জানার পর প্রশাসনের শরণাপন্ন হয়েছি। আমি মনে করি এ ঘটনাটি বিশ্ববিদ্যালয় ও ছাত্রলীগের বিরুদ্ধে ষড়যন্ত্রের অংশ।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, এ ঘটনায় আমরা সর্বোচ্চ সহযোগিতা করে যাচ্ছি। আশা করি, অপহরণকৃতদেরকে এবং এর সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে তাদেরকে আইনের আওতায় নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা