kalerkantho

রবিবার। ১৬ কার্তিক ১৪২৭ । ১ নভেম্বর ২০২০। ১৪ রবিউল আউয়াল ১৪৪২

করোনা পজিটিভ নিয়ে অফিস!

মদন (নেত্রকোনা) প্রতিনিধি   

২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৬:০৭ | পড়া যাবে ১ মিনিটে



করোনা পজিটিভ নিয়ে অফিস!

নেত্রকোনার মদন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনা প্রজিটিভ রিপোর্ট হাতে পেয়েও আজ মঙ্গলবার অফিস করছেন। এতে রোগী ও হাসপাতাল স্টাফদের মধ্যে সৃষ্টি হয়েছে আতঙ্ক। তবে তার অফিস করার বিষয়টি জানেন না হাসপাতাল কর্তৃপক্ষ।

জানা যায়, গত ২০ সেপ্টেম্বর মদন হাসপাতালের ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। ২২ সেপ্টেম্বর তার করোনা প্রজিটিভ রিপোর্ট আসে। কিন্তু তিনি এর গুরুত্ব না দিয়ে নিয়মিত অফিস করে যাচ্ছেন।

মঙ্গলবার সরেজমিন তার অফিস কক্ষে গিয়ে দেখা যায়, দাপ্তরিক কাজে তিনি ব্যস্ত। কোনো রকম স্বাস্থ্যবিধি না মেনেই ৫/৬ জন অফিস স্টাফ নিয়ে আলোচনা করছেন। 

করোনার প্রজিটিভ নিয়ে অফিস করার বিষয়ে টেকনিশিয়ান শামছুদ্দিন বলেন, গত ২০ সেপ্টেম্বর করোনা পরীক্ষার জন্য আমার জন্য নমুনা দিলে ২২ সেপ্টেম্বর রিপোর্টে করোনা প্রজিটিভ আসে। আজ দ্বিতীয় বার নমুনা দেওয়ার জন্য অফিসে এসেছি।

এ বিষয়ে ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার সাইফুল্লাহ সজীব বলেন, ইপিআই টেকনিশিয়ান শামছুদ্দিন করোনায় আক্রান্ত। তবে তার অফিস করার বিষয়ে আমি অবগত ছিলাম না। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা