kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

প্রধানমন্ত্রীর জন্মদিনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন পাঁচ শতাধিক মানুষ

চাঁদপুর প্রতিনিধি    

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৪৪ | পড়া যাবে ২ মিনিটে



প্রধানমন্ত্রীর জন্মদিনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন পাঁচ শতাধিক মানুষ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে বিনামূল্যে স্বাস্থ্যসেবা পেলেন পাঁচ শতাধিক মানুষ। করোনা পরিস্থিতিতে চাঁদপুরের ফরিদগঞ্জে এমন মানবিক কাজটি করেছেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি, চাঁদপুর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. হারুন অর রশিদ সাগর।

সোমবার দিনব্যাপী ফরিদগঞ্জ উপজেলার ফিরোজপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে এই স্বাস্থ্যসেবা প্রদান করেন ডা. সাগর। এসময় আরো ছয়জন চিকিৎসক তার সঙ্গে যোগ দেন। এতে শিশু, নারী ও পুরুষ এমন পাঁচ শতাধিক মানুষের রোগ নির্ণয় করে ব্যবস্থাপত্র এবং প্রয়োজনীয় ওষুধ দেওয়া হয়। 

এই বিষয় বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানের উদ্যোক্তা ডা. হারুন অর রশিদ সাগর বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানবতার মা। তার জন্মদিনে করোনার এই দুঃসময়ে সাধারণ মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। তাই জীবনের ঝুঁকি নিয়ে স্বাস্থ্যসেবা নিয়ে নানা বয়সী মানুষের পাশে ছুটে গিয়েছি।

এদিকে, ফরিদগঞ্জের ফিরোজপুর জনকল্যাণ উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানে ডা. সাগরকে স্থানীয়ভাবে সহযোগিতা করেন, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সভাপতি আব্দুস সালাম জুয়েল, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাসান আব্দুল হাই, আওয়ামী লীগ নেতা নজির বৈদ্যসহ আরো অনেকে।

প্রসঙ্গত, এর আগেও গুরুত্বপূর্ণ দিবস ও নানা দুর্যোগের মধ্যে ডা. হারুন অর রশিদ সাগর ফরিদগঞ্জে কয়েক হাজার মানুষকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করেন। 

মন্তব্য



সাতদিনের সেরা