kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২২:৫৭ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালিত

৭৪ পাউন্ডের এক কেক কাটার মধ্য দিয়ে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করল কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষে সোমবার বিকাল ৫টায় জিনজিরা ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে কেরানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উপস্থিতিতে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করা হয়। করোনার ভয়াল থাবা থেকে যেন বাংলাদেশসহ পুরো বিশ্ব থেকে দ্রুত মুক্ত হয় সেই কামনা ও করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আহবায়ক শাহীন আহমেদ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঢাকা জেলা বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ম.ই মামুন।

এ সময় আরো উপস্থিত ছিলেন জিনজিরা ইউপি চেয়ারম্যান হাজি সাকুর হোসেন সাকু, আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুসি, শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, রোহিতপুর ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুল আলী, শাক্তা ইউপি চেয়ারম্যান হাজি মো. সালাহউদ্দিন লিটন, তারানগর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন ফারুক, ঢাকা জেলা আ. লীগ হাজি মো. সেলিম, নেতা মো. হাবিবুর রহমান হাবিব, আব্দুল গফুর, সোহরাব হোসেন, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগ সভাপতি মাহমুদ আলম, সম্পাদক ডা. সেলিম, দক্ষিণ কেরানীগঞ্জ থানা মৎস্যজীবী লীগ সভাপতি হাজি মো. শাজাহান মৃধা, সম্পাদক আব্দুস সালাম, সহসম্পাদক মো. বাদশা মিয়া, উপজেলা আ. লীগ নেতা হাজি মো. মোস্তাক আহমেদ, আজাদ উল্লাহ, মীর আসাদ হোসেন টিটু, জাকির আহমেদ, আব্দুল আজিজ, হাজি মো. আলাউদ্দিন, মহিলা যুবলীগ আহবায়িকা মোসা. সিলারা বেগম প্রমুখ।

এছাড়া প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে কেরানীগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার অমিত দেবনাথ, সহকারী কমিশনার (ভূমি) সানজিদা পারভীন তিন্নীর উপস্থিতিতে বৃক্ষরোপণ ও তারানগর ইউনিয়নে ঘাটারচর বিলে পোনা মাছ অবমুক্ত করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা