kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

গাজীপুরে পৃথক স্থান থেকে দুই লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২২:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



গাজীপুরে পৃথক স্থান থেকে দুই লাশ উদ্ধার

প্রতীকী ছবি

গাজীপুর মহানগরীর পৃথক স্থান থেকে এক রিকশাচালক ও এক গার্মেন্ট শ্রমিকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহতরা হলেন, ময়মনসিংহের ফুলপুর থানার গোবিন্দপুর গ্রামের আব্দুস সোবহানের ছেলে রিকশাচালক আবু বকর সিদ্দিক (১৮) ও নেত্রকোনা জেলা সদর থানার কালুদিয়া এলাকার মেরাজ খাঁ’র মেয়ে গার্মেন্টস কর্মী জাহানারা বেগম (১৮)।

জিএমপির গাছা থানার ওসি ইসমাইল হোসাইন জানান, গাজীপুর সিটি কর্পোরেশনের গাছা থানার পশ্চিম কলমেশ্বর এলাকার ইউসুফ খানের বাড়িতে ভাড়া থেকে এলাকায় রিকশা চালাতেন আবু বকর সিদ্দিক।

সোমবার দুপুর পর্যন্ত ঘরের দরজা বন্ধ থাকায় প্রতিবেশীরা ডাকাডাকি করে। কিন্তু তারা কোনো সাড়া শব্দ না পেয়ে ঘরে ঢুকে আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচানো অবস্থায় আবু বকরের ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। সকাল ১০টা হতে ১১টার মধ্যে গলায় ফাঁস লাগিয়ে সে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এদিকে মহানগরের চান্দনা পূর্বপাড়ার এক বাড়ি থেকে রবিবার সন্ধ্যায় গার্মেন্টকর্মী জাহানারা বেগমের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। জিএমপি’র বাসন থানার এসআই নাহিদ আল রেজা জানান, নগরীর চান্দনা পূর্বপাড়া ভাষা শহীদ বরকত স্মরণী এলাকার জাকির হোসেনের ভাড়া বাসায় বাবা মায়ের সঙ্গে থাকতেন জাহানারা।

রবিবার সন্ধ্যায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় জাহানারার লাশ ঝুলতে দেখে স্বজনরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। প্রেমঘটিত কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ময়না তদন্তের জন্য লাশ দুটি শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা