kalerkantho

সোমবার । ৩ কার্তিক ১৪২৭। ১৯ অক্টোবর ২০২০। ১ রবিউল আউয়াল ১৪৪২

পরিবার বিয়ে মেনে না নেওয়ায় যুবকের আত্মহত্যা

হবিগঞ্জ প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ২০:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



পরিবার বিয়ে মেনে না নেওয়ায় যুবকের আত্মহত্যা

হবিগঞ্জে নিজের পছন্দের বিয়ে পরিবার মেনে না নেওয়ায় সৃষ্ট পারিবারিক কলহের জেরে সনুজ দাস (২০) নামে এক যুবক বিয়ের এক মাসের মাথায় আত্মহত্যা করেছেন।

আজ সোমবার দুপুরে হবিগঞ্জ শহরের গার্ণিং পার্ক এলাকায় বাসার সিলিং ফ্যানের সাথে ফাঁস লাগিয়ে তিনি আত্মহত্যা করেন। সনুজ দাস ওই এলাকার সিহরি দাসের ছেলে। হবিগঞ্জ শহরের একটি কম্পিউটার দোকানে কাজ করতেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, একমাস পূর্বে সনুজ দাস পরিবারের অমতে বিয়ে করেন। বিয়ের পর তার পরিবার এই বিয়ে মেনে না নেওয়ায় পারিবারিক কলহ শুরু হয়। এক সপ্তাহ পূর্বে তার স্ত্রী তাকে ছেড়ে চলে যায় নিজ পিত্রালয়ে। সোমবার দুপুরে এই ঘটনাকে কেন্দ্র করে সকলের অগোচরে তিনি বাসার একটি সিলিং ফ্যানে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। তার পরিবারের লোকজন তাকে খুঁজে না পেয়ে বন্ধ থাকা রুমের ভ্যান্টিলেটার দিয়ে এই দৃশ্য দেখে পুলিশে খবর দেয়। পরে হবিগঞ্জ সদর থানার এসআই আব্দুর রহিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

হবিগঞ্জ সদর থানার ওসি মাসুক আলী জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে ওই যুবক আত্মহত্যা করেছে। মরদেহের ময়নাতদন্তের রিপোর্ট এবং তদন্তে প্রকৃত ঘটনা জানা যাবে।

মন্তব্য



সাতদিনের সেরা