kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

কেরানীগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশাচালক খুন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৬ | পড়া যাবে ২ মিনিটে



কেরানীগঞ্জে ছুরিকাঘাতে অটোরিকশাচালক খুন

ঢাকার কেরানীগঞ্জে দুর্বৃত্তদের ছুড়িকাঘাতে মো. আলমগীর (২২) নামে এক অটোরিকশাচালক খুন হয়েছে। সোমবার ভোর ৪টার দিকে কেরানীগঞ্জ মডেল থানাধীন ভাগনা মাদরাসা রোডে এ খুনের ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ মডেল থানার এসআই সাদ্দাম মোল্লা জানান, সোমবার ভোরবেলা এলাকাবাসী মারফত খবর পাই ভাগনা এলাকায় এক অটোরিকশাচালককের লাশ পড়ে আছে। খবর পেয়ে ঘটনা স্থলে গিয়ে অজ্ঞাত নামা অটোরিকশাচালকের রক্তাক্ত লাশ দেখতে পাই। নিহতের পকেটে একটি মোবাইল ফোন পাওয়া যায়। সে ফোন থেকে তার স্বজনদের ফোন করলে জানা যায়, তার নাম মো. আলমগীর। এরপর নিহতের স্বজনরা ঘটনাস্থলে এসে আলমগীরের লাশ শনাক্ত করেন। নিহতের বুকের পাজরে ও হাতের ডানায় চারটি ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে। পরে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

নিহতের বড়ো ভাই মো. জুয়েল জানান, তাদের গ্রামের বাড়ি বরিশাল জেলার মুলাদী থানার সফিপুর গ্রামে। তার বাবার নাম মো. মোস্তফা। আলমগীর দীর্ঘদিন যাবৎ শুভাঢ্যা উত্তরপাড়া এলাকায় সত্তর খলিফার বাড়িতে বাবা-মা-স্ত্রী ও ১ বছরের কন্যা  সন্তানকে নিয়ে ভাড়া থাকত।

কেরানীগঞ্জ মডেল থানা ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, নিহতের লাশ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য



সাতদিনের সেরা