kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

বাবা'র কীর্তি!

চাঁদপুর প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৫৬ | পড়া যাবে ২ মিনিটে



বাবা'র কীর্তি!

চাঁদপুরের ফরিদগঞ্জে বাবা কর্তৃক শিশু সন্তান ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। অন্যদিকে, চাঁদপুর জেনারেল হাসপাতালে ধর্ষিতা শিশুর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে।

ফরিদগঞ্জ উপজেলার লক্ষ্মীপুর গ্রামের বাড়ি থেকে ধর্ষক বাবা মনির হোসেন (৪০) কে গ্রেপ্তার করে পুলিশ। এর আগে মনির হোসেনের স্ত্রী ফরিদগঞ্জ থানায় তার শিশু সন্তানকে ধর্ষণ এবং যৌন নির্যাতনের অভিযোগ এনে থানায় মামলা করেন।

মামলার এজাহারে তিনি উল্লেখ করেন, করোনা পরিস্থিতির আগে রাজধানীর কামরাঙ্গিরচরে স্বামী ও তিন সন্তান নিয়ে বসবাস করতেন। পরে গ্রামের বাড়ি ফরিদগঞ্জে ফিরে যান। সেখানে মাদরাসাপড়ুয়া সপ্তম শ্রেণির মেয়েকে বাবা মনির হোসেন প্রায়ই যৌন নির্যাতন করতেন। এর মধ্যে গত ২২ সেপ্টেম্বর রাতে মেয়ের মুখ চেপে ধরে ধর্ষণ করে পাষণ্ড 'বাবা'। 

এ ঘটনার পর সমাজ এবং লোকলজ্জার ভয়ে বিষয়টি প্রথমে গোপন করেন মামলার বাদী। তবে মেয়েকে ফের ধর্ষণের চেষ্টা করা হলে গত রবিবার থানায় মামলা করেন মা। 

তারপরই পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত বাবা মনির হোসেনকে গ্রেপ্তার করে। ফরিদগঞ্জ থানার ওসি আবদুর রকিব জানান, আজ সোমবার দুপুরে ধর্ষিতা শিশুর ডাক্তারি চাঁদপুর জেনারেল হাসপাতালে সম্পন্ন হয়েছে। তা ছাড়া বাবা কর্তৃক ধর্ষণের বিস্তারিত তথ্য আদালতে দিয়েছে শিশুটি। 

এদিকে, পুলিশ অভিযুক্ত মনির হোসেনকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠিয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা