kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি   

২৮ সেপ্টেম্বর, ২০২০ ০২:১২ | পড়া যাবে ২ মিনিটে



ব্যবসায়ী নেতার বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

কেরানীগঞ্জের সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির সভাপতি জি এম ছারোয়ারের বিরুদ্ধে নারী অপহরণ উদ্দেশ্যমূলক মামলা হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির কার্যালয়ে রবিবার সকালে এ সংবাদ সম্মেলন করেন তৈল ব্যবসায়ীরা। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির সভাপতি জি এম ছারোয়ার বলেন, আমি ৪০ বছর যাবৎ এ সংগঠনের সভাপতির দায়িত্ব সম্মানের সঙ্গে পালন করছি।  আমার সম্মান খুণ্ন করার জন্য একটি কুচক্রি মহল এক নারীকে দিয়ে মিথ্যা ঘটনা সাজিয়ে আমার বিরুদ্ধে অপহরণ মামলা করান। যে ঘটনা উল্লেখ করে মামলা করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বারোয়াট।

আমি ওই নারীকে চিনি না। মূলত ওই নারীর সঙ্গে একটি চক্র রয়েছে যারা সমাজের বৃত্তবান মানুষ তাদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে টাকা পয়সা হাতিয়ে নেওয়াই হচ্ছে এ চক্রের কাজ।  এসময় সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখ মো. মনির হোসেন, সিনিয়র সহ-সভাপতি মো. আওলাদ হোসেন, সহ- সভাপতি রাকিব হাসান সোহেল, প্রচার সম্পাদক এস এম এরশাদ, যুগ্ম সম্পাদক আব্দুল হক, উপদেষ্টা মো. ফরিদ হোসেন, মো. সিদ্দিকুর রহমান ভুইয়া, আবুল হোসেন প্রমুখ। 

উল্লেখ্য, গত গত ৯ সেপ্টেম্বর এক নারী ঢাকার চার নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালের বিচারক তাবাসুম ইসলামের আদালতে একটি অপহরণ মামলা করেন। সদরঘাট তৈল ব্যবসায়ী সমিতির সভাপতি জি এম ছারোয়ার, ঢাকা আ. লীগের যুগ্ম সম্পাদক ও শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেনসহ সাতজনকে আসামি করে মামলাটি করা হয়।

মন্তব্য



সাতদিনের সেরা