kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

বাড়ি ফেরা হলো না কলেজছাত্র শাহ আলমের

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ২৩:২৬ | পড়া যাবে ২ মিনিটে



বাড়ি ফেরা হলো না কলেজছাত্র শাহ আলমের

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় ট্রাক-মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহ আলম (১৭) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ-ঢাকা সড়কের বটতলা এলাকায় আরিয়াল খাঁ নদের ওপর নির্মিত ব্রিজের উত্তরপাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাহ আলম পার্শ্ববর্তী কাপাসিয়া উপজেলার ঘোষেরকান্দি গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে। তিনি টোক শরীফ মোমতাজ উদ্দিন আহমেদ ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আজ রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার মঠখোলা বাজার থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন শাহ আলম। এ সময় নরসিংদী জেলা সদর থেকে ছেড়ে আসা চিনি বোঝাই একটি ট্রাকের সঙ্গে মোটরসাইকেলটি মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থলে নিহত হন মোটরসাইকেল চালক কলেজ ছাত্র শাহ আলম। তবে মোটরসাইকেল আরোহী একই গ্রামের তার বন্ধু ইমরান সম্পূর্ণ অক্ষত রয়েছেন। এ সময় তার মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। 

খবর পেয়ে পাকুন্দিয়া থানাধীন আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে। পরে ঘাতক ট্রাকটিকে জব্দসহ ট্রাক চালক দিপুকে আটক করে পুলিশ। ট্রাক চালক দিপু নরসিংদীর পলাশ উপজেলার বালিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে। 

আহুতিয়া তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত শাহ আলমের লাশ সুরতহাল শেষে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক ট্রাকটিকে জব্দ ও চালক দিপুকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। 

মন্তব্য



সাতদিনের সেরা