kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

এমসি কলেজ ছাত্রাবাসে নারী ধর্ষণের ঘটনায় আরো দুই আসামি গ্রেপ্তার

হবিগঞ্জ প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ২২:৩৬ | পড়া যাবে ২ মিনিটে



এমসি কলেজ ছাত্রাবাসে নারী ধর্ষণের ঘটনায় আরো দুই আসামি গ্রেপ্তার

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাসে নারী ধর্ষণের ঘটনার অন্যতম আসামি রবিউল ইসলাম (২৫) ও শাহ মাহবুবুর রহমান রনিকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব-৯ সিলেট ও হবিগঞ্জের গোয়েন্দা পুলিশ পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করে।

রবিবার রাত পৌনে ১০টায় হবিগঞ্জের গোয়েন্দা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ নিজ আগনা গ্রাম থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

রবিবার রাতে জেলার শায়েস্তাগঞ্জ এলাকা থেকে মামলার অন্যতম আসামি হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার বাগুনিপাড়া গ্রামের শাহ মাহবুবুর রহমানকে গ্রেপ্তার করে র‌্যাব-৯। র‌্যাব-৯ সিলেট অফিস এই তথ্য নিশ্চিত করে।

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ জানান, হবিগঞ্জের বানিয়াচং আজমিরীগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সেলিম ও ডিবির ওসি মানিকুল ইসলামের নেতৃত্বে অভিযান পরিচালনা করে নবীগঞ্জের ইনাতগঞ্জ নিজআগনা গ্রাম থেকে রবিউল ইসলামকে গ্রেপ্তার করা হয়। সে সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল গ্রামের বাসিন্দা।

এর আগে মামলার আরেক আসামি অর্জুন লস্করকে হবিগঞ্জের মাধবপুর থেকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার ভোরে হবিগঞ্জের মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের (মনতলা) ভারতীয় সীমান্তবর্তী গ্রাম দুলর্ভপুর থেকে তাকে গ্রেপ্তার করে সিলেট গোয়েন্দা পুলিশ। তবে তার বাড়ি সিলেটের জকিগঞ্জ উপজেলার আটগ্রামে।

মন্তব্য



সাতদিনের সেরা