kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

'ধর্ষক' ইমাম ও কলেজছাত্রকে গ্রেপ্তারের দাবি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৯:৪৬ | পড়া যাবে ২ মিনিটে



'ধর্ষক' ইমাম ও কলেজছাত্রকে গ্রেপ্তারের দাবি

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় সাম্প্রতিক সময়ে আলোচিত দুই ধর্ষণ ঘটনায় দায়ের হওয়া মামলার আসামিকে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে ‘সচেতন নাগরিক সমাজ’। রবিবার সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে তারা।

মানববন্ধনে পৌর এলাকার বিশারাবাড়ি মসজিদের ইমাম মাদরাসা ছাত্রীকে ধর্ষণ করা মো. ওবায়দুল্লাহ ও গোপীনাথপুর ইউনিয়নের ফতেহপুর গ্রামের কলেজছাত্রীকে ধর্ষণ করা সাইফুল ইসলাম তুষারকে অবিলম্বে গ্রেপ্তারের দাবি জানানো হয়। বিশারাবাড়ি মসজিদের সদ্য সাবেক ইমাম ওবায়দুল্লাহ আরবী পড়ানোর নামে এক মাদরাসা ছাত্রীকে কুফুরির ভয় দেখিয়ে ধর্ষণ করলে ওই ছাত্রী অন্তসত্বা হয়ে পড়ে। অপরদিকে ধর্ষক সাইফুল ইসলাম তুষার তার সহপাঠিকে ধর্ষণ করে। এ ঘটনায় দুই ধর্ষিতার পরিবার মামলা করলেও এখনো কোনো আসামিকেই গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। 

মানববন্ধন চলাকালে সচেতন নাগরিক সমাজের পক্ষে কসবা প্রেস ক্লাব সভাপতি মো. সোলেমান খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নেপাল চন্দ্র সাহা, মো. আবু জাহের, আজিজুল ইসলাম বাচ্চু, মো. সোহরাব হোসেন, আবুল কালাম আজাদ, আবদুল হান্নান, মো. লুৎফর রহমান, মো. শহীদুল্লাহ, কবি আবুল কালাম আজাদ, মো. তাছলিমা আক্তার কাকলী ও মামলার দুই ভিকটিম।

বক্তারা অভিযোগ করেন, দুইটি ঘটনাতেই আসামি গ্রেপ্তারের ব্যাপারে পুলিশের ভূমিকা রহস্যজনক। এ সময় বক্তারা ধর্ষকদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করে প্রধানমন্ত্রী ও আইনমন্ত্রী আনিসুল হকের হস্তক্ষেপ কামনা করেন।

মন্তব্য



সাতদিনের সেরা