kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

মাধবপুরে বাস-পিকআপ মুখোমুখি, নিহত ১

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি   

২৭ সেপ্টেম্বর, ২০২০ ১২:২২ | পড়া যাবে ২ মিনিটে



মাধবপুরে বাস-পিকআপ মুখোমুখি, নিহত ১

ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন লিওন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হন। রবিবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬টার দিকে উপজেলার রিয়াজনগর এলাকায় অবস্থিত আর এ কে স্টার সিরামিক্স কম্পানির সামনে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত পিকআপচালক নুরুল আমিন লিওন (১৮) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধনমুড়ি গ্রামের বাসিন্দা। আহত ব্যক্তি একই উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে সাহাবউদ্দিন মিয়া (২২)। 

পুলিশ জানায়, সকাল ৬টার দিকে স্টার সিরামিক্স কম্পানির সামনে দুটি গাড়ি ওভারটেক করতে গেলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকআপচালক ঘটনাস্থলে নিহত হয়। এবং চালকের সহকারীকে গুরুতর আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ব্যক্তির লাশ উদ্ধার থানায় করা হয়েছে। আহতকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনাস্থল স্টার সিরামিক্স কম্পানির সামনে মহাসড়কে অবৈধ পার্কিং এর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের। এ পর্যন্ত একই স্থানে ছোট-বড় দুর্ঘটনা ঘটেছে ২০টিরও বেশি। প্রাণ হারিয়েছে ১৫ জন এবং আহত হয়েছে অর্ধশত মানুষ। সচেতন মহলের দাবি, স্টার সিরামিক্স কম্পানির অবৈধ পার্কিং বন্ধ না করা গেলে এ দুঘটনা প্রতিনিয়ত ঘটতেই থাকবে।

মন্তব্য



সাতদিনের সেরা