kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে শাশুড়ির বিষপানে আত্মহত্যা

লাকসাম (কুমিল্লা) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে শাশুড়ির বিষপানে আত্মহত্যা

প্রতীকী ছবি

কুমিল্লার লাকসামে পুত্রবধূর সঙ্গে ঝগড়া করে শাশুড়ির বিষপানে আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের নৈরপাড় গ্রামে। আজ শনিবার পুলিশ নিহত ওই নারীর মরদেহ উদ্ধার করেছ। নিহত ওই নারীর নাম সাজেদা বেগম (৪৫)। তিনি নৈরপাড় গ্রামের কাতার প্রবাসী মো. দুলাল মিয়ার স্ত্রী।

লাকসাম থানা পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, আগের দিন শুক্রবার (২৫ সেপ্টেম্বর) ওই নারীর পুত্রবধূ তার সন্তানকে (সাজেদা বেগমের নাতি) দুষ্টমির অপরাধে শাসন স্বরূপ মারধর করেন। এতে পুত্রবধূর সঙ্গে শাশুড়ি সাজেদা বেগমের কথা কাটাকাটি ও ঝগড়া হয়। ওই ঝগড়া বিবাদের ঘটনা প্রবাসে থাকা সাজেদার স্বামী ও ছেলে জানার পর বাড়িতে ফোন করে উভয়কে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে বারণ করেন। কিন্তু শাশুড়ি রাগে ক্ষোভে রাতে বিষ পানে আত্মহত্যা করেন।

এই ব্যাপারে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত সাজেদা বেগমের ভাই কবির হোসেনের লিখিত আবেদনের প্রেক্ষিতে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এই ঘটনায় লাকসাম থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা