kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

পূজায় পছন্দের জামা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নড়াইল প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



পূজায় পছন্দের জামা না পেয়ে স্কুলছাত্রীর আত্মহত্যা

নড়াইলে মিতু দাস (১৫) নামের দশম শ্রেণির এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। গতকাল শুক্রবার সন্ধ্যার পর বাবার ওপর অভিমানে সে আত্মহত্যা করে। নিহত মিতু সদর উপজেলার বোড়াবাদুড়িয়া গ্রামের রতন দাসের মেয়ে।

পুলিশ জানায়, আসন্ন শারদীয়া দূর্গাপূজা উপলক্ষ্যে বৃহস্পতিবার মিতুর জন্য তার বাবা একটি ত্রি-পিস কিনে আনেন। তবে ত্রি-পিসের জামার কাপড়ের একটি অংশে সামান্য কাটা থাকায় মিতু সেটি নিতে চায় না। বাবা রতন দাস শুক্রবার বাজার থেকে জামা পরিবর্তন করে নিয়ে আসের। এ সময় একই ডিজাইনের না পেয়ে অন্য ডিজাইনের একটি ত্রি-পিস এনে দেন। অন্য মডেল হওয়ায় মিতু পুনরায় বায়না ধরে। এতে তার বাবা রেগে গিয়ে মিতুকে বকাবকি করলে সে ঘরে ডাবার সাথে গলায় শাড়ি পেঁচিয়ে আত্মহত্যা করে। পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে নড়াইল আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত ডাক্তার মিতুকে মৃত ঘোষণা করেন।

নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ইলিয়াছ হোসেন জানান, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এ ধরণের ঘটনা আগেও ঘটেছে। পরিবারের উচিৎ এই বয়সের ছেলে-মেয়েদের সঙ্গে আচরণের ক্ষেত্রে আরো সচেতন হওয়া।

মন্তব্য



সাতদিনের সেরা