kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

প্রাইভেট পড়া শেষে আর বাড়ি ফেরেনি যুবায়ের

হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ১০:১৭ | পড়া যাবে ২ মিনিটে



প্রাইভেট পড়া শেষে আর বাড়ি ফেরেনি যুবায়ের

প্রাইভেট পড়তে গিয়ে স্কুলছাত্র খালেদ সাইফুল্লাহ যুবায়ের (১৪) গত চার দিন ধরে নিখোঁজ রয়েছে। গত ২৩ সেপ্টেম্বর বুধবার জোহরের নামাজ শেষে সাইকেল নিয়ে বেরিয়ে অদ্যবধি ফেরেনি, তার খোঁজ মেলেনি। সে চাঁদপুরের হাজীগঞ্জের বাকিলা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী। বাড়ি পার্শ্ববর্তী চাঁদপুর সদর উপজেলার ৫ নম্বর রামপুর ইউনিয়নের দক্ষিণ কামরাঙ্গা চৌধুরী বাড়ি। যুবায়ের নিখোঁজের বিষয়ে তার মা স্কুলশিক্ষক সালমা জাহান চৌধুরী চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করেছেন।

যুবায়ের এর মা সালমা জাহান চৌধুরী জানান, গত বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জোহরের নামাজ শেষে দুপুরের খাবার খেয়ে পাশের বদরপুর গ্রামের আ. রাজ্জাক স্যারের কাছে প্রাইভেট পড়তে যায়। সাইকেল ও স্কুলব্যাগ নিয়ে বেরিয়ে যাওয়ার সময় তার পরনে জিন্স প্যান্ট ও কফি কালারের ফুল হাতা গেঞ্জি আর চোখে চশমা ছিল। ওই দিন সন্ধ্যার মধ্যে বাড়ি ফিরে না আসায় আমরা রাজ্জাক স্যারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন 'যুবায়ের সেদিন প্রাইভেট পড়তে যায়নি'। যুবায়েরের সাথে যারা ব্যাচে পড়ে তারাও জানিয়েছে সেদিন সে পড়তে যায়নি। এদিকে যুবায়ের এর সাইকেলটিও খুঁজে যাওয়া যাচ্ছে না এবং তার সাথে থাকা সাধারণ একটি মুঠোফোনটিও (যার নম্বর ০১৭৪২-৮০৮১৪৭) সুইচড অফ রয়েছে।

সালমা জাহান চৌধুরী আরো জানান, আমি আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সকল স্থানে অনেক খুঁজে সন্তানের হদিস না পেয়ে চাঁদপুর মডেল থানায় নিখোঁজ ডায়েরি করছি।

সাধারণ ডায়েরি সূত্রে জানা যায়, ছেলেটির গায়ের রং ফর্সা, উচ্চতা ৫ ফুট ৭ ইঞ্চি, কোমরে জন্ম দাগ আর ঘাড়ে অপারেশনের কাটা দাগ রয়েছে। কোনো হৃদয়বান ব্যক্তি ছেলেটির সন্ধান পেলে চাঁদপুর মডেল থানা কিংবা তার মায়ের (০১৮৫১৮৮৭৭৪৯) নম্বরে জানানোর জন্য অনুরোধ করা হলো।

মন্তব্য



সাতদিনের সেরা