kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

শেরপুরে ট্রাক ও সিএনজি সংঘর্ষ, নিহত ১

নকলা (শেরপুর) প্রতিনিধি   

২৬ সেপ্টেম্বর, ২০২০ ০৪:৪২ | পড়া যাবে ২ মিনিটে



শেরপুরে ট্রাক ও সিএনজি সংঘর্ষ, নিহত ১

শেরপুরের নকলা উপজেলার ছত্রকোনা গ্রামে নকলা টু নালিতাবাড়ী মহাসড়কে ট্রাক ও সিএনজি সংঘর্ষ অনিক (৩০) নামে এক কাপড় ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টা দিকে নকলা উপজেলা ছত্রকোনা নামক স্থানে এক  দুর্ঘটনায় কাপড় ব্যবসায়ী মৃত্যুবরণ করেন। মৃত অনিক মিয়া পার্শ্ববর্তী নালিতাবাড়ী উপজেলার দক্ষিণবাজার এলাকার মজনু হাজীর ছেলে।

এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়ে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে ময়মনসিংহ  থেকে নালিতাবাড়ীর উদ্দেশ্যে ছেড়ে আসা একটি সিএনজি ছত্রকোনা এলাকায় পৌঁছলে নালিতাবাড়ী থেকে ছেড়ে আসা একটি বালুভর্তি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিতে থাকা যাত্রী অনিকের ঘটনাস্থলেই মৃত্যু হয়।

এ ঘটনায় আরো কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে ঘাতক ট্রাকটি এবং সিএনজিটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। দুর্ঘটনার পরপরই ঘাতক ট্রাকের চালক ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি।

নালিতাবাড়ী শহরে রাজনৈতিক ও সামাজিকভাবে নিহত অনিক সবার পরিচিত মুখ ছিল বিধায় নালিতাবাড়ী জুড়ে চলছে শোকের মাতম। অনিকের ৫ বছরের একটি কন্যা সন্তান রয়েছে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন শাহ বলেন, দুর্ঘটনায় নিহত অনিকের লাশ উদ্ধার করে নকলা থানায় নিয়ে আসা হয়েছে। সেই সঙ্গে ঘাতক ট্রাক ও সিএনজি নকলা থানায় নিয়ে আসা হয়েছে। ঘাতক ট্রাকচালক পলাতক রয়েছেন বলে জানিয়েছেন। 

মন্তব্য



সাতদিনের সেরা