kalerkantho

বৃহস্পতিবার । ১৩ কার্তিক ১৪২৭। ২৯ অক্টোবর ২০২০। ১১ রবিউল আউয়াল ১৪৪২

বাড়ির পুকুর পাড়ে যুবকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা

আমতলী (বরগুনা) প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৫ | পড়া যাবে ১ মিনিটে



বাড়ির পুকুর পাড়ে যুবকের ঝুলন্ত লাশ, পরিবারের দাবি হত্যা

বরগুনার আমতলী উপজেলার হলদিয়া ইউনিয়নের উত্তর তক্তাবুনিয়া গ্রাম থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় মো. নুরজামাল মোল্লা (৩৯) নামের ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত নুরুজ্জামাল ওই গ্রামের আলতাফ মোল্লার ছেলে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নুরজামাল বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। বাড়ির কারো সাথে কোনো প্রকার যোগাযোগও করেননি। তার কোনো খোঁজ না পেয়ে স্বজনরা অনেক খোঁজাখুজি করেও সন্ধান পায়নি।

আজ (শুক্রবার) সকালে স্বজনরা বাড়ির পুকুর পাড়ের একটি গাছের সাথে ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ দেখতে পায়। নুরজামালের শরীরের বিভিন্নস্থানে আঘাতের চিহ্ন ও পরনের কাপড়ে রক্তমাখা ছিল বলে জানান প্রত্যাক্ষদর্শীরা। পরিবারের দাবি, নুরজামালকে দুর্বৃত্তরা হত্যা করে গলায় ফাঁস দিয়ে গাছের সাথে ঝুলিয়ে রেখেছে।

এএসপি (সার্কেল) সৈয়দ মো. রবিউল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা