kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে পথশিশুর মৃত্যু

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৫ সেপ্টেম্বর, ২০২০ ১২:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



গফরগাঁওয়ে ট্রেনের ছাদ থেকে পড়ে পথশিশুর মৃত্যু

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী চলন্ত কমিউটার-২ ট্রেনের ছাদ থেকে পড়ে অজ্ঞাতপরিচয় এক পথশিশুর (১২) মৃত্যু হয়েছে। আজ শুক্রবার সকালে ঢাকা-ময়মনসিংহ রেলপথের মশাখালী স্টেশনসংলগ্ন লেভেলক্রসিংয়ে মর্মান্তিক এ ঘটনা ঘটে। খবর পেয়ে গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশ ও পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে আসে। 

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সোয়া ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেন যাত্রাবিরতি শেষে মশাখালী স্টেশন ছেড়ে যায়। এ সময় ছাদের ওপর থাকা অজ্ঞাত পথশিশুটি এক কামরার ছাদ থেকে অন্য কামরার ছাদে যাওয়ার চেষ্টা করলে দুই কামরার মধ্য দিয়ে নিচে পড়ে যায়। এতে তার কোমর থেকে পা পর্যন্ত থেঁতলে গুরুতর আহত হয়। ট্রেন চলে যাওয়ার কিছুক্ষণের মধ্যেই শিশুটি মারা যায়। 

খবর পেয়ে গফরগাঁও জিআরপি ফাঁড়ি পুলিশের ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো ও পাগলা থানা পুলিশ ঘটনাস্থলে যান। পরে জিআরপি পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের ব্যবস্থা করেন। 

স্থানীয় এক ব্যক্তি বলেন, মর্মান্তিক ও হৃদয়বিদারক ঘটনা। ট্রেনের ছাদে দুর্বৃত্তরাও থাকে। প্রায়েই ছাদ থেকে ফেলে মানুষ হত্যার ঘটনা ঘটে। শিশুটি পড়ে মারা গেছে না ফেলে হত্যা করা হয়েছে নিশ্চিত করে বলা যায় না।

মশাখালী রেলওয়ে স্টেশন মাস্টার মনিরুল হক বলেন, খুবই মর্মান্তিক একটি ঘটনা। সম্ভবত এক কামরা থেকে অন্য কামরার ছাদে যাওয়ার সময় নিচে পড়ে এ ঘটনা ঘটেছে।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধারের ব্যবস্থা করেছি। শিশুটির কোনো নাম পরিচয় পাওয়া যায়নি।

মন্তব্য



সাতদিনের সেরা