kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

তিস্তা এক্সপ্রেসের সঙ্গে গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের সংঘর্ষ

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ১৬:১৫ | পড়া যাবে ২ মিনিটে



তিস্তা এক্সপ্রেসের সঙ্গে গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের সংঘর্ষ

ময়মনসিংহের গফরগাঁওয়ে ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেনের সঙ্গে গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার সালটিয়া ইউনিয়নের ধামাইল ঢালী বাড়ি রেলক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

স্থানীয় সূত্রে জানা যায়, গ্যাস সিলিন্ডার বোঝাই পিকআপটি সালটিয়া ইউনিয়নের ধামাইল ঢালী বাড়ি সংলগ্ন অনুমোদনহীন রেলক্রসিং পার হয়ে যাওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা আন্তঃনগর তিস্তা এক্সপ্রেস ট্রেন চলে আসে। এ সময় অবস্থা বেগতিক দেখে চালক ক্রসিংয়ের উপর পিকআপ রেখে পালিয়ে যায়। পরে ট্রেনের ধাক্কায় পিকআপটি রাস্তার পাশে ছিটকে পড়ে এবং গ্যাস সিলিন্ডারগুলো আশপাশে ছড়িয়ে ছিটিয়ে পড়ে। ঘটনার সময় আশপাশে লোকজন না থাকায় কোন প্রাণহানির ঘটনা ঘটেনি।

স্থানীয় একজন বলেন, আল্লাহর রহমত ভাগ্য ভালো যে কোনো গ্যাস সিলিন্ডারে আগুন ধরেনি। তাহলে নির্ঘাত ট্রেনে আগুন ধরে ভয়াবহ অবস্থার সৃষ্টি হতো।

গফরগাঁও জিআরপি ফাঁড়ির ইনচার্জ এসআই শহিদুল্লাহ হিরো বলেন, আমি অফিসিয়াল কাজে ময়মনসিংহে আছি। তবে ঘটনা শুনেছি। এতে ট্রেনের ইঞ্জিনের কোন ক্ষতি বা কেউ হতাহত হয়নি। খোঁজ নিয়ে এ বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা