kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

চোরের দায়ের কোপে প্রবাসীর জীবন সংকটাপন্ন

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ১১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



চোরের দায়ের কোপে প্রবাসীর জীবন সংকটাপন্ন

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার হাজীপুর গ্রামে চোরের উপর্যুপরি দায়ের কোপে সোহাগ মিয়া (৪০) নামে এক সৌদিপ্রবাসী এখন মৃত্যুর সঙ্গে লড়ছেন।

জানা গেছে, উপজেলার লাউর ফতেপুর ইউনিয়নের হাজীপুর গ্রামের মৃত আবদুল গনি মিয়ার পুত্র সৌদিপ্রবাসী মো. সোহাগ মিয়া (৪০) সম্প্রতি বাড়িতে আসেন।

এলাকাবাসী জানায়, ঘটনার দিন গতকাল বুধবার রাত আনুমানিক ৩টার দিকে সোহাগ মিয়ার ঘরে মুখোশ পরে চোর প্রবেশ করে। এ সময় চোরের উপস্থিতি টের পেয়ে সোহাগ মিয়া চোরকে পেছন থেকে ঝাপটে ধরেন। সে সময় চোর গৃহকর্তার শরীরের বিভিন্ন অংশে দা দিয়ে উপর্যুপরি কুপিয়ে পালিয়ে যায়। পরে রক্তাক্ত ও মুমূর্ষু অবস্থায় সোহাগ মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লায় রেফার করেন। বর্তমানে তার অবস্থা সংকটাপন্ন।

গুরুতর আহত সোহাগ মিয়ার চাচাতো ভাই স্থানীয় শিক্ষক জাহাঙ্গীর আলম বলেন, চোর যাওয়ার সময় ঘরে একটি মোবাইল, একটি টাঁকশাল ও দুটি ছুরি ফেলে গেছে। এতে বোঝা যায়, ঘরে একাধিক চোর ঢুকেছিল। এখন ফেলে যাওয়া মোবাইলটি ধরে সুষ্ঠু তদন্ত হলেই চোরদের চিহ্নিত করা যাবে।

নবীনগর থানার ইন্সপেক্টর (তদন্ত) রুহুল আমীন সকালে কালের কণ্ঠকে বলেন, ঘটনাস্থলে এখনই পুলিশ পাঠাচ্ছি। তদন্ত সাপেক্ষে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য



সাতদিনের সেরা