kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

রাতে ভোট হওয়ার কোনো সুযোগ নেই: সিইসি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি   

২৪ সেপ্টেম্বর, ২০২০ ০১:২৭ | পড়া যাবে ২ মিনিটে



রাতে ভোট হওয়ার কোনো সুযোগ নেই: সিইসি

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, রাতে ভোট হওয়ার কোনো সুযোগ নেই। কারণ ভোট কেন্দ্রে ব্যালট পেপার যাবে ভোটের দিন সকালে। পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসনের উপনির্বাচনটিকে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত করতে কমিশনের সবাই নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

বুধবার বিকেলে ঈশ্বরদী উপজেলা প্রশাসন ও সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ের পক্ষ থেকে আয়োজিত পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) শুন্য আসনে উপনির্বাচন উপলক্ষে ঈশ্বরদীস্থ বাংলাদেশ সুগারক্রপ রিসার্চ ইনস্টিটিউট মিলনায়তন কক্ষে প্রিজাইডিং অফিসারদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে সিইসি এসব কথা বলেন।

সিইসি উপস্থিত প্রিজাইডিং অফিসারদের উদ্দেশ্যে বলেন, করোনাভাইরাসের ক্রান্তিকালে গণতন্ত্রকে স্বাভাবিক গতিতে এগিয়ে নেওয়ার লক্ষ্যে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। তাই উপনির্বাচনটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত করতে হবে।

সিইসি আরো বলেন, অতীতের নানা রকম অভিযোগ থেকে পরিত্রাণের জন্যই এবার ভোটের দিন সকালে ব্যালট পেপার ভোট কেন্দ্রে নেওয়ার পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচনে প্রত্যেক প্রার্থীর জন্যই সমান অধিকার নিশ্চিত করার পদক্ষেপ নেওয়া হয়েছে বলেও দাবি করেন সিইসি।

পাবনা জেলা নির্বাচন কর্মকর্তা ও পাবনা-৪ উপনির্বাচনের রিটার্নিং অফিসার আব্দুল লতিফ শেখের সভাপতিত্বে এই মতবিনিময় সভায় নির্বাচন কমিশনের জ্যেষ্ঠ সচিব আলমগীর কবীর, জ্যেষ্ঠ সচিব ফরহাদ আহম্মেদ খান, পাবনা জেলা প্রশাসক কবির মাহমুদ, পাবনা পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামসহ আঞ্চলিক নির্বাচন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

মন্তব্য



সাতদিনের সেরা