kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

উপজেলা পরিষদের উপ-নির্বাচন

শরণখোলায় মনোনয়ন জমা দিলেন তিন প্রার্থী

শরণখোলা (বাগেরহাট) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ২২:০৩ | পড়া যাবে ২ মিনিটে



শরণখোলায় মনোনয়ন জমা দিলেন তিন প্রার্থী

বাগেরহাটের শরণখোলা উপজেলা পরিষদের উপ-নির্বাচনে তিন জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আওয়ামী লীগের প্রার্থী রায়হান উদ্দিন শান্ত ও বিএপির প্রার্থী মতিয়ার রহমান খান উপজেলা নির্বাচন অফিসে এবং জাতীয় পর্টির প্রার্থী অ্যাডভোকেট শহিদুল ইসলাম জেলা নির্বাচন অফিসে মনোনয়ন জমা দেন। জমাদানের শেষ দিন বুধবার বিকাল পাঁচটা পর্যন্ত আর কোনো মনোনয়ন জমা পড়েনি বলে নির্বাচন অফিস সূত্র জানিয়েছে।

দুপুর ১২টায় জমাদানকালে আওয়ামী লীগ প্রার্থীর সঙ্গে ছিলেন দলের সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তা, আওয়ামী লীগ নেতা মোজাজম্মেল হোসেন, সাব্বির আহম্মেদ মুক্তাসহ চার ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি-সম্পাদকসহ নেতাকর্মীরা।

দুপুর দুইটায় বিএনপি প্রার্থী তার মনোনয়ন জমা দেন। এসময় দলটির জেলা আহ্বায়ক আকরাম হোসেন তালিম, সদস্য সচিব মোজাফ্ফার রহমান আলম, জেলা যুবদলের সাধারণ সম্পাদক সুজা উদ্দিন মোল্লা সুজন, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা ইসাহাক আলী ও সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন পঞ্চায়েত উপস্থিত ছিলেন।

উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীরা শরণখোলায় এবং জাপার প্রার্থী জেলা সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়ন জমা দিয়েছেন। তফসিল অনুযায়ী আজ বুধবার (২৩ সেপ্টেম্বর) মনোনয়ন পত্র জমাদানের শেষ দিন। এ ছাড়া ২৬ সেপ্টেম্বর যাচাই-বাছাই, ৩ অক্টোবর প্রত্যাহার এবং ২০ অক্টোবর ভোট অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০১৯ সালের পাঁচ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ার‌্যান কামাল উদ্দিন আকন মারা যাওয়ায় পদটি শূন্য হয়। এরপর গত ১৫ সেপ্টেম্বর উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন।

মন্তব্য



সাতদিনের সেরা