kalerkantho

বুধবার । ১২ কার্তিক ১৪২৭। ২৮ অক্টোবর ২০২০। ১০ রবিউল আউয়াল ১৪৪২

আদালতেই বিচারকের ব্যাগ চুরি!

কিশোরগঞ্জ প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



আদালতেই বিচারকের ব্যাগ চুরি!

প্রতীকী ছবি

কিশোরগঞ্জের তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজুর খাস কামরা থেকে তাঁর ব্যাগ চুরির ঘটনা ঘটেছে। আজ বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি খাস কামরায় ব্যাগটি রেখে এজলাসে বসে বিচারকার্য পরিচালনা করার সময় এ চুরির ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আদালত সূত্র জানায়, তাড়াইল সহকারী জজ আদালতের বিচারক উম্মে হাবিবা লাইজু খাস কামরায় তাঁর ব্যাগটি রেখে দুপুর ১২টা ৪০ মিনিটে এজলাসে বসেন। বিচারকাজ শেষে দুপুর ২টায় তিনি এজলাস থেকে নেমে খাস কামরায় যান। তখন তিনি তাঁর ব্যাগটি না দেখতে পেয়ে খোঁজাখুঁজি করেন এবং ব্যাগটি চুরি হয়েছে বলে নিশ্চিত হন। ব্যাগটিতে বিচারক উম্মে হাবিবা লাইজুর জাতীয় পরিচয়পত্র, পেনড্রাইভ, সোনালী ব্যাংকের ভিসা কার্ড, নগদ তিন হাজার টাকা ও প্রয়োজনীয় কাগজপত্র ছিল।

এ ঘটনায় বেঞ্চ সহকারী মো. মুজিবুর রহমান বাদী হয়ে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও আদালত সূত্রে জানা গেছে।

এ ব্যাপারে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, চোরকে শনাক্ত এবং চুরি যাওয়া ব্যাগটি উদ্ধারের চেষ্টা চলছে। এ ছাড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য



সাতদিনের সেরা