kalerkantho

রবিবার । ৯ কার্তিক ১৪২৭। ২৫ অক্টোবর ২০২০। ৭ রবিউল আউয়াল ১৪৪২

মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে আ. লীগের প্রার্থী মিছবাহুর রহমান

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ০৩:৫১ | পড়া যাবে ২ মিনিটে



মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে আ. লীগের প্রার্থী মিছবাহুর রহমান

মৌলভীবাজার জেলা পরিষদ উপনির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আলহাজ মিছবাহুর রহমান।

সোমবার বিকালে আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলীয় মনোনয়ন প্রত্যাশীদের তথ্য যাচাই-বাছাই শেষে সরকারি বাসভবন গণভবনে এ সিদ্ধান্ত নেওয়া হয়। আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়নপত্রে সাক্ষর করেন।

মৌলভীবাজার জেলার ৭ জন দলীয় মনোনয়ন প্রার্থীর মধ্যে থেকে তাকে মনোনয়ন দেওয়া হয়। 

এদিকে দলীয় মনোনয়ন পেয়ে জেলা আওয়ামী লীগের সম্পাদক মিসবাহুর রহমান মঙ্গলবার দুপুরে ঢাকা থেকে মৌলভীবাজার আসার পথে শ্রীমঙ্গল এলাকায় প্রায় দুই শতাধিক গাড়ি ও মোটরসাইকেল শোভাযাত্রার মাধ্যমে তাকে স্বাগত জানান জেলা ও শ্রীমঙ্গল, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনগুলোর নেতাকর্মীরা।

অপরদিকে বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন এমএ রহিম (সিআইপি)। দলীয় মনোনয়ন বঞ্চিত হওয়ার পর গতকাল রাতে নিজ বাসায় সামাজিক দূরত্ব বজায় রেখে নির্বাচনে অংশ নেওয়া বিষয়ে বৈঠক অনুষ্ঠিত হয়।

ওই বৈঠকে তার অনুসারী, দলের তৃণমূলের নেতাকর্মী, জেলার বিভিন্ন উপজেলা থেকে আগত জনপ্রতিনিধি (ভোটার) ও শুভাকাঙ্ক্ষীদের অনুরোধে তিনি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে ঘোষণা দেন।

মন্তব্য



সাতদিনের সেরা