kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

পুলিশ সুপারের পর কক্সবাজারে ৭ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি

বিশেষ প্রতিনিধি, কক্সবাজার   

২৩ সেপ্টেম্বর, ২০২০ ০১:৪২ | পড়া যাবে ২ মিনিটে



পুলিশ সুপারের পর কক্সবাজারে ৭ পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি

কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের পর এবার জেলার অতিরিক্ত পুলিশ সুপার ও সহকারী পুলিশ সুপার পদের সাতজন পুলিশ কর্মকর্তাকে একযোগে বদলি করা  হয়েছে।

অনুরূপভাবে একই পদে পদায়নও করা হয়েছে অপর সাত পুলিশ কর্মকর্তাকে। সোমবার (২১ সেপ্টেম্বর) বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ দেওয়া হয় বলে নিশ্চিত করা হয়েছে। 

বদলি ও পদায়ন হওয়া কর্মকর্তারা হলেন- কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইনকে ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং একই পদে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলামকে দেওয়া হয়েছে। 

কক্সবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আদিবুল ইসলাম মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার এবং একই পদে পদায়ন করা হয়েছে পুলিশ হেডকোয়ার্টার্সের অতিরিক্ত পুলিশ সুপার মামুন আল ইসলামকে।  

কক্সবাজার সদরের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজওয়ান আহমেদ গাজীপুর জিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার এবং তদস্থলে পদায়ন করা হয়েছে সিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার পঙ্কজ বড়ুয়াকে।

মহেশখালী সার্কেলের সহকারী পুলিশ সুপার রতন কুমার দাশ গুপ্তকে চট্টগ্রাম নবম এপিবিএনের সহকারী পুলিশ সুপার এবং তদস্থলে দেওয়া হয়েছে সিএমপির সহকারী পুলিশ কমিশনার মো. জাহেদুল ইসলামকে। 
 
কক্সবাজারের ট্রাফিক পুলিশের সহকারী পুলিশ সুপার বাবুল চন্দ্র বণিককে চট্টগ্রাম আরআরএফের সহকারী পুলিশ সুপার এবং একই পদে সিএমপির সহকারী পুলিশ কমিশনার কাজী শাহাবুদ্দীন আহমেদকে পদায়ন করা হয়েছে। 

চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজি মো. মতিউল ইসলামকে নোয়াখালীর সহকারী পুলিশ সুপার এবং একই পদে দেওয়া হয়েছে র‌্যাবের সহকারী পুলিশ সুপার মো. তফিকুল আলমকে।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিএসবি) সহকারী পুলিশ সুপার মো. শহিদুল ইসলামকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি)-এর সহকারী পুলিশ কমিশনার এবং একই পদে দেওয়া হয়েছে খাগড়াছড়ি ডিএসবির খন্দকার গোলাম শাহনেওয়াজকে।

এর আগে গত ১৬ সেপ্টেম্বর কক্সবাজারের পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনকে রাজশাহী জেলা পুলিশে বদলি করা হয়েছে। তাঁর স্থলে কক্সবাজারে আসছেন ঝিনাইদহ জেলা পুলিশের এসপি মোহাম্মদ হাসানুজ্জামান। গত ৩১ জুলাই রাতে মেরিন ড্রাইভে বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ পুলিশের গুলিতে নিহত হওয়ার পর এ পর্যন্ত জেলা পুলিশের শীর্ষ আট কর্মকর্তাকে বদলি করা হলো।

মন্তব্য



সাতদিনের সেরা