kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

বগুড়ায় বিএনপির সভায় ভাঙচুর, ধাওয়া

নিজস্ব প্রতিবেদক, বগুড়া   

২২ সেপ্টেম্বর, ২০২০ ২০:৩৩ | পড়া যাবে ২ মিনিটে



বগুড়ায় বিএনপির সভায় ভাঙচুর, ধাওয়া

বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ উপস্থিতিতে বগুড়া জেলা বিএনপির প্রতিনিধি সভায় হট্টগোল ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। মঙ্গলবার দুপুরে বগুড়া শহরের নবাব বাড়ি সড়কে জেলা বিএনপি কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা গেছে, বগুড়া জেলা বিএনপি কার্যালয়ে জেলা, উপজেলা ও পৌর বিএনপির প্রতিনিধি সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন বগুড়া-৬ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা বিএনপির আহবায়ক গোলাম মোহাম্মদ সিরাজ। সভায় জেলা, উপজেলা ও পৌর বিএনপির সকল আহবায়ক কমিটির মেয়াদ আগামী ফেব্রুয়ারি মাস পর্যন্ত বাড়ানো হয়।

সভা চলাকালে শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি নিয়ে কথা বলায় জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য কারাবন্দি বিএনপি নেতা এম আর ইসলাম স্বাধীনের ১০-১৫ জন সমর্থক জেলা বিএনপি কার্যালয়ে প্রবেশ করেন। এ সময় তারা কমিটি নিয়ে কথা বলতে চাইলে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা তাদেরকে বাধা দেয়। এনিয়ে অফিসের মধ্যে হট্টগোল ও চেয়ার ভাঙচুর শুরু হয়। একপর্যায় তাদেরকে ধাওয়া দিয়ে অফিস থেকে বের করে দেওয়া হয়। এ সময় বহিরাগতদের উপর লাঠি শোটা হামলা করে যুবদল ও স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা। খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শিবগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও আহবায়ক কমিটির সদস্য মীর শাহে আলম বলেন, শুধু শিবগঞ্জ নয়, সব কমিটির মেয়াদ বাড়ানো হয়েছে ফেব্রুয়ারি পর্যন্ত। বহিরাগত লোকজন শিবগঞ্জের কমিটি নিয়ে প্রতিনিধি সভা চলাকালে হট্টগোল করার চেষ্টা করেছিল।

বগুড়া সদর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ বলেন, শহর থেকেই কিছু যুবক বিএনপি অফিসে হট্টগোল করে। এনিয়ে সেখানে উত্তেজনা দেখা দিলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মন্তব্য



সাতদিনের সেরা