kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

ধর্ষকসহ গ্রেপ্তার ৪

ঘিওরে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী

আঞ্চলিক প্রতিনিধি. মানিকগঞ্জ   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২০ | পড়া যাবে ২ মিনিটে



ঘিওরে ধর্ষণের শিকার অষ্টম শ্রেণির শিক্ষার্থী

মানিকগঞ্জের ঘিওরে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক রাজিব রবিদাস (১৯)-সহ আরো তিন সহযোগীকে  গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উপজেলার সিংজুরী ইউনিয়নের বালিয়াবাধা এলাকায় এ ঘটনা ঘটে। সোমবার রাতে ভুক্তভোগী ওই ছাত্রীর মা বাদী হয়ে চারজনকে আসামি করে ঘিওর থানায় মামলা দায়ের করেন। ধর্ষক রাজিব উপজেলার নিন্দাপাড়া আবাসন এলাকার আবু রবিদাসের ছেলে। এ ঘটনায় অপর আটককৃত তিনজন হলো মো. তামেশ খান (৭৫), আবু রবিদাস (৪৫), জোৎস্না রানী দাস (৩৬)।

মামলা সূত্রে জানা গেছে, গত বুধবার ভুক্তভোগীর বাড়ির টিউবওয়েল নষ্ট থাকায় প্রতিবেশী রাজিবের বাড়িতে পানি আনতে যায়। এ সময় সুযোগে ওই ছাত্রীকে একা পেয়ে জোরপূর্বক ঘরের ভেতর নিয়ে ধর্ষণ করে রাজিব। পরে বিষয়টি জানাজানি হলে ধর্ষকের বাবা-মা তামেশ খানের সহযোগিতায় ঘটনা ধামাচাপা দেওয়ার চেষ্টা করে। বিষয়টি থানা পুলিশ অবগত হয়ে গত সোমবার ওই ছাত্রীর বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদ করলে ভুক্তভোগী ছাত্রী ও তার পরিবার ধর্ষণের অভিযোগ তোলেন। ওই রাতেই মেয়ের মা থানায় বাদী হয়ে মামলা করলে ধর্ষকসহ চারজনকে গ্রেপ্তা করে পুলিশ।

ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম কালের কণ্ঠকে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর মা থানায় মামলা করলে ধর্ষকসহ চারজনকে গ্রেপ্তার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। আর ওই ছাত্রীকে স্বাস্থ্য পরিক্ষা করার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি ধামাচাপা দেওয়ার অভিয়োগে সহযোগী আসামি হিসেবে ধর্ষকের বাবা-মা ও মাতব্বরকে আসামি করে মামলার বাদী।

মন্তব্য



সাতদিনের সেরা