kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

রায়পুরা শুভসংঘের নতুন কমিটি : সভাপতি এমরান, সম্পাদক রহমত উল্লাহ

রায়পুরা (নরসিংদী) প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৯:১৫ | পড়া যাবে ২ মিনিটে



রায়পুরা শুভসংঘের নতুন কমিটি : সভাপতি এমরান, সম্পাদক রহমত উল্লাহ

রায়পুরা উপজেলা শুভসংঘের নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার (২১ সেপ্টেম্বর) সবার সম্মতিক্রমে বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির অনুমোদন দেয় নরসিংদী জেলা শুভসংঘের সভাপতি ও সম্পাদক। কমিটিতে প্রধান উপদেষ্টা করা হয় সহযোগী অধ্যাপক লায়লা কানিজ লাকিকে এবং পূর্বের কমিটির সহসভাপতি শাহনেওয়াজ এমরানকে সভাপতি ও মো. রহমত উল্লাহ সরকারকে পুনরায় সাধারণ সম্পাদক করে ৪৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য উপদেষ্টারা হলেন অধ্যক্ষ ড. শফিউল আজম কাঞ্চন, শিল্পপতি বাসেদ সরকার, রায়পুরা চরাঞ্চল উন্নয়ন কমিটির সমন্বয়ক বেলাল আহমেদ, প্রকৌশলী আবুল কালাম আজাদ, আল-মামুন, এম আর মামুন ও কালের কণ্ঠ পত্রিকার রায়পুরা উপজেলা প্রতিনিধি মো. আব্দুল কাদির।

কমিটির অন্য সদস্যরা হলেন, সহসভাপতি মিঠু সরকার, আজিজুল হক সিফাত, আতিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক শাকিল হক, আমির হামজা আকাশ, শিহাবুর রশিদ শান্ত, সাংগঠনিক সম্পাদক আশরাফুল আলম, সহ সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসাইন, শরীফ আহমেদ, দপ্তর সম্পাদক মাজহারুল শিকদার মামুন, সহ দপ্তর সম্পাদক বিজয় রহমান সোহাগ, অর্থ সম্পাদক কাজী নজরুর ইসলাম, সহ অর্থ সম্পাদক সজীব আহম্মেদ, প্রচার সম্পাদক ফরহাদ আলম, সহ প্রচার সম্পাদক ফারুক রানা, সাহিত্য সম্পাদক মোস্তফা কামাল, সাংস্কৃতিক সম্পাদক শাহনাজ পারভীন, সমাজকল্যাণ সম্পাদক তারেক মোল্লা, ক্রিয়া সম্পাদক ইব্রাহীম খলিল, নারীবিষয়ক সম্পাদক কবি শাহানাজ ইসলাম (পুতুল), স্বাস্থ্যবিষয়ক সম্পাদক জিয়াউর রহমান ইমন, আইন সম্পাদক মোহাম্মদ আলী, ধর্মবিষয়ক সম্পাদক কাওসার আহম্মেদ।

কার্যকরী সদস্যরা হলেন পরশ মণি, আব্দুর রহমান, আজহারুল ইসলাম, আরাফাত ইসলাম, নুসরাত জাহান স্বপ্না, এনামুল হক, আবুল হাসান, এস এম নাহিদ, মাহমুদুল রিফাত, ওমমান গণি, আজিজুল ইসলাম।

 

মন্তব্য



সাতদিনের সেরা