kalerkantho

শুক্রবার । ৭ কার্তিক ১৪২৭। ২৩ অক্টোবর ২০২০। ৫ রবিউল আউয়াল ১৪৪২

১০ টাকা নিয়ে বাড়ি থেকে উধাও, ৭ দিন পর বাঁশঝাড়ে লাশ!

পঞ্চগড় প্রতিনিধি   

২২ সেপ্টেম্বর, ২০২০ ১৬:৪৯ | পড়া যাবে ২ মিনিটে



১০ টাকা নিয়ে বাড়ি থেকে উধাও, ৭ দিন পর বাঁশঝাড়ে লাশ!

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাঁশঝাড় থেকে এক কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। উজ্জল চন্দ্র বর্মন নামের ওই কিশোর গত সাত দিন ধরে নিখোঁজ ছিল। সে বোদা উপজেলার পাঁচপীর ইউনিয়নের বংশীধর গ্রামের হরিপদ চন্দ্র বর্মনের ছেলে।

আজ সকালে পাঁচপীর ইউনিয়নের মীরগঞ্জ বাজার এলাকার এক বাঁশঝাড় থেকে লাশ উদ্ধার করে পুলিশ। পরে লাশ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। তবে ওই কিশোরের মৃত্যুর কারণ জানতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, গত ১৩ সেপ্টেম্বর উজ্জল কাউকে না জানিয়ে বাড়ি থেকে ১০ টাকা নিয়ে উধাও হয়ে যায়। তারপর থেকে তার আর খোঁজ পাওয়া যাচ্ছিল না। গতকাল সোমবার সন্ধ্যায় ওই কিশোরের বাড়ির নিকটবর্তী মীরগঞ্জ বাজারে উজ্জলকে ঘোরাঘুরি করতে দেখে স্থানীয়রা। মঙ্গলবার সকালে বাজারের পাশের বাঁশঝাড়ে ওই কিশোরের মরদেহ দেখে স্থানীয়রা। পরে তারা বোদা থানা পুলিশকে অবহিত করলে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, উদ্ধার হওয়া ওই কিশোরের লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথমিক সুরতহালে লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ছাড়া এ ঘটনায় তার পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা