kalerkantho

বৃহস্পতিবার । ৬ কার্তিক ১৪২৭। ২২ অক্টোবর ২০২০। ৪ রবিউল আউয়াল ১৪৪২

টেকনাফে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

জাকারিয়া আলফাজ, টেকনাফ   

২১ সেপ্টেম্বর, ২০২০ ২১:৪৫ | পড়া যাবে ২ মিনিটে



টেকনাফে দুর্বৃত্তের গুলিতে যুবক নিহত

কক্সবাজারে টেকনাফে দুর্বৃত্তের গুলিতে এক যুবক নিহত হয়েছে। নিহত যুবক হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী গ্রামের দুদু মিয়ার ছেলে মো. তৈয়ব (৩৮)। আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার হ্নীলা ইউনিয়নের রঙ্গিখালী স্কুল পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায, নিহত যুবক তৈয়ব ও তার ভাই জাকের একটি দোকানে বসে গল্প করছিল। এ সময় দুটি টমটমযোগে একদল দুর্বৃত্ত আকস্মিক তৈয়বকে আক্রমণ করলে সে পালিয়ে যায়। দুর্বৃত্তদল পিছু ধাওয়া করে একপর্যায়ে ধরে ফৈলে এবং বুকে গুলি করে। এতে ঘটনাস্থলে তৈয়ব নিহত হয়।

স্থানীয়দের অভিযোগ, কিছু স্থানীয় লোকজন ও রোহিঙ্গারা মিলে দুটি গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এলাকায় নানা অপরাধে জড়িত বেশ কয়েকটি গ্রুপ দীর্ঘদিন ধরে পাহাড়ি জমি দখল-জবরদখল এবং নিজেদের আধিপত্য বিস্তার নিয়ে মানুষ হত্যাসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড সংঘঠিত করে আসছে। আবার তাদের এই অপকর্মের রোষানলে পড়ে এলাকার অনেক নিরীহ মানুষ হয়রানির শিকার হচ্ছে। 

টেকনাফ মডেল থানার পরিদর্শক (তদন্ত ) এ বি এম এস দোহা বলেন, ঘটনাস্থলে পুলিশের একটি দল গিয়ে লাশ উদ্ধার করে সন্ধ্যায় থানায় নিয়ে আসে। ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনার জন্য এলাকা ও পার্শ্ববর্তী পাহাড়ে আমাদের অভিযান চলছে। লাশ কক্সবাজার মর্গে প্রেরণ করা হয়েছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা