kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

নারায়ণগঞ্জ প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২০ ২০:৫৫ | পড়া যাবে ২ মিনিটে



শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেপ্তার

বন্দরে চিড়াইপাড়া এলাকার একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিশু শিক্ষার্থী ধর্ষণের শিকার হয়েছে। গত শনিবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার কামতাল নদীপাড় এলাকায় মোবাইল ফোনে ভিডিও গেম খেলার প্রলোভন দেখিয়ে প্রথম শ্রেণির ছয় বছরের ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় ধর্ষিতার মা বন্দর থানায় মামলা করলে পুলিশ ওই রাতেই কিশোর সোহেল (১৬) কে গ্রেপ্তার করে। সোহেল বন্দর উপজেলার কামতালস্থ নদীরপাড় এলাকার মিজানুর মিয়ার ছেলে। 

ধর্ষিতা শিশুর মা জানায়, আমার স্বামী একজন দিনমজুর। এবং আমি সোনারগাঁ থানার দড়িকান্দী আইসক্রিম ফ্যাক্টরিতে কাজ করে কোনোমতে সংসার চালিয়ে আসছি। আমার মেয়ে উল্লেখিত স্কুলে প্রথম শ্রেণিতে লেখাপড়া করে। এ সুবাদে একই এলাকার মিজানুর রহমান মিয়ার ছেলে সোহেল আমাদের বাড়ির পাশে রুমে বসবাস করার কারণে প্রায় সময় আমার মেয়েকে তার মোবাইল ফোন থেকে ভিডিও গেম খেলতে দিত। গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে মোবাইল ফোনে ভিডিও গেম খেলার প্রলোভন দেখিয়ে সোহেল আমার মেয়েকে তার ঘরে ডেকে নেয় এবং জোরপূর্বক ধর্ষণ করে। আমি ডিউটি শেষে বাড়ি ফিরলে মেয়ে বিষয়টি আমার কাছে খুলে বলে। পরে পুলিশের শরণাপন্ন হয়ে থানায় মামলা দায়ের করি। 

ঘটনার সত্যতা স্বীকার করে বন্দর থানার ওসি ফখরুদ্দীন ভূঁইয়া জানান, শিশু শিক্ষার্থীকে ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। আমরা মামলার আসামিকে এর মধ্যেই গ্রেপ্তার করেছি। এ ছাড়াও ভিকটিমের ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা