kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রে ভারতীয় শ্রমিকের আত্মহত্যা!

বাগেরহাট প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৮ | পড়া যাবে ২ মিনিটে



রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রে ভারতীয় শ্রমিকের আত্মহত্যা!

বাগেরহাটের রামপালে নির্মাণাধীন কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্র থেকে ভারতীয় এক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে বিদ্যুৎকেন্দ্রের মধ্যে একটি বাঁশের সাঁকো থেকে ঝুলন্ত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করা হয়। সে আত্মহত্যা করেছে বলে পুলিশের ধারণা। ময়নাতদন্তের জন্য ভারতীয় ওই নাগরিকের মৃতদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। 

'আত্মহননকারী' প্রভাত কুমার সিং (৩৬) ভারতের পাঞ্জাব প্রদেশের বিহার জেলার গরুদাসপুর থানার বহমনি গ্রামের জনক কুমার সিংহের ছেলে বলে পুলিশ জানায়।

রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুরুল আলম জানান, খবর পেয়ে কয়লাভিত্তিক তাপ বিদ্যুৎকেন্দ্রের মধ্যে একটি বাঁশের সাঁকো থেকে ঝুলন্ত অবস্থায় ভারতীয় ওই নাগরিকের মৃতদেহ উদ্ধার করা হয়। মাথার পাগড়ি গলার সাথে পেচিয়ে সাঁকোতে ঝুলে সে আত্মহত্যা করে। ময়নাতদন্ত শেষে তার মৃতদেহ খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের হিমঘরে রাখা হবে। ভারতীয় দূতাবাসের মাধ্যমে প্রভাতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় রামপাল থানায় একটি ইউডি মামলা নথিভুক্ত করা হয়েছে।

ওসি মো. মঞ্জুরুল আলম আরো জানান, রবিবার গভীর রাতে প্রভাতের পরিবার হোয়ায়াটঅ্যাপে তাকে কল করে। কল পেয়ে মোবাইল ফোন নিয়ে কথা বলতে বলতে সে ব্যারাক থেকে বের হয়। এর পরে সে আর ব্যারাকে ফিরে আসেনি। একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের মাধ্যমে প্রভাত আগস্ট মাসে রামপাল তাপ বিদ্যুৎকেন্দ্রে কাজে আসে।

মন্তব্য



সাতদিনের সেরা