kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

সাভারে তরুণীকে গণধর্ষণ, 'কথিত প্রেমিক'সহ গ্রেপ্তার ৬

নিজস্ব প্রতিবেদক, সাভার (ঢাকা)   

২১ সেপ্টেম্বর, ২০২০ ১৯:২৩ | পড়া যাবে ২ মিনিটে



সাভারে তরুণীকে গণধর্ষণ, 'কথিত প্রেমিক'সহ গ্রেপ্তার ৬

প্রেমের ফাঁদে ফেলে সাভারের হেমায়েতপুরে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগে ছয়জনকে আটক করেছে পুলিশ। নির্যাতিত ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওসিসি সেন্টারে পাঠানো হয়েছে। সোমবার দুপুরে তাদের সাভার মডেল থানা থেকে আদালতে পাঠানো হয়েছে।

এর আগে, রবিবার রাতে হেমায়েতপুরের নতুনপাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে এ গণধর্ষণের ঘটনা ঘটে। সোমবার হেমায়েতপুরের বিভিন্ন স্থান থেকে আসামিদের আটক করা হয়।

আটককৃতরা হলো ফরিদপুর জেলার ভাঙ্গা থানার বিষ্ণুপুর গ্রামের মতিউর রহমান রাজ্জাকের ছেলে সাকিবুর রহমান রিফাত (২০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার সিনি বাজার গ্রামের মো. মমিন মিয়ার ছেলে বাবু (২৫), চাঁপাইনবাবগঞ্জ জেলার ভোলাহাট থানার পীর কান্দি বাজার এলাকার মহিবুল হকের ছেলে সোহেল রানা (৩০), চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর থানার এমপুর গ্রামের তহুরুল ইসলাম এর ছেলে ইউসুফ আলী (১৯), চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার বারইপাড়া গ্রামের মজিবুর রহমানের ছেলে মাইনুল ইসলাম ও একই জেলার সদর থানার হাজী পাড়া গ্রামের নরুল হুদার ছেলে মোকারম হোসেন। তারা পেশায় সবাই নির্মাণ শ্রমিক।

পুলিশ জনায়, রবিবার রাতে কৌশলে ওই তরুণীকে হেমায়েতপুরের নতুন পাড়া এলাকায় একটি নির্মাণাধীন ভবনে নিয়ে যায় 'কথিত প্রেমিক' রিফাত। পরে সে সহ তার সঙ্গে থাকা রিফাত, বাবু, রানা, ইউসুফসহ আরো দুজন ধর্ষণ করে। পরে তরুণীর অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

সাভার মডেল থানার এসআই সুলতান মাহমুদ বলেন, এ বিষয়ে তরুণী নিজে মামলা দায়ের করেছেন। আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা