kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

চুনারুঘাটে ধর্ষণের শিকার আদিবাসী স্কুলছাত্রী

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫২ | পড়া যাবে ২ মিনিটে



চুনারুঘাটে ধর্ষণের শিকার আদিবাসী স্কুলছাত্রী

হবিগঞ্জের চুনারুঘাট নালুয়া চা বাগানের এক আদিবাসী স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। সে মৌলভীবাজার কুলাউড়া ক্যামেলী ডানকান ফাউন্ডেশন স্কুলের নবম শ্রেণির ছাত্রী। গত ১১ সেপ্টেম্বর শুক্রবার বিকেলে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ছাত্রীর বড় বোন বাদী হয়ে একই বাগানের মৃত নিবারণ ভৌমিকের ছেলে বিমান বাহিনীতে সৈনিক পদে কর্মরত খোকন ভৌমিক (২৫) ও মৃত সাগর ভৌমিকের ছেলে সেনাবাহিনীতে সৈনিক পদে কর্মরত বিশ্বজিৎ ভৌমিকের (২৪) বিরুদ্ধে ২০ সেপ্টেম্বর রবিবার চুনারুঘাট থানায় মামলা করেন।

পুলিশ ও ধর্ষিতার পরিবার সূত্রে জানা যায়, করোনাভাইরাসের কারণে স্কুল বন্ধ থাকায় সে নালুয়া চা বাগানে তার বাবার বাড়িতে কুলাউড়া থেকে চলে আসে। শুক্রবার বিকেলে খোকন তাকে হোম ওয়ার্ক করানোর কথা বলে খোকনের ঘরে নিয়ে যায়। বাড়িতে কোনো লোক জন না থাকায় খোকন তার বন্ধু বিশ্বজিৎ এর সহযোগিতায় স্কুলছাত্রীকে ধর্ষণ করে। ধর্ষিতা স্কুলছাত্রী লোকলজ্জা ও ভয়ে বিষয়টি গোপন রাখে। পরে সে অসুস্থ হয়ে পড়লে তার বড় বোন লাকীকে ধর্ষণের বিষয়টি খুলে বলে। ১৮ সেপ্টেম্বর শুক্রবার তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

চুনারুঘাট থানার পরিদর্শক (তদন্ত) চম্পক দাম বলেন, ধর্ষণের দায়ে দুজনের বিরুদ্ধে চুনারুঘাট থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা