kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

কলেজছাত্রীর চুল কেটে, অশ্লীল ছবি তুলে প্রচারের হুমকি যুবকের

সাপাহার (নওগাঁ) প্রতিনিধি   

২১ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৯ | পড়া যাবে ২ মিনিটে



কলেজছাত্রীর চুল কেটে, অশ্লীল ছবি তুলে প্রচারের হুমকি যুবকের

নওগাঁর নিয়ামতপুরের নিয়ামতপুর উচ্চ বালিকা বিদ্যালয় অ্যান্ড কলেজের এক ছাত্রীর (১৮) মাথার চুল কেটে, অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে প্রচারের হুমকি দিয়েছে এক যুবক। এ ব্যাপারে কলেজছাত্রীর বাবা বাদী হয়ে সোমবার থানায় অভিযোগ করেছেন। রিপোর্ট লিখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এদিকে অভিযোগের প্রেক্ষিতে পুলিশ অভিযুক্ত রায়হানকে (২৫) গ্রেপ্তার করেছে। আটক রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।

অভিযোগ ও পরিবার সূত্রে জানা যায়, রবিবার বিকেল ৫টার দিকে উপজেলার বালাহৈর গ্রামের রায়হান তার ভাড়া বাড়িতে কলেজছাত্রীকে ডেকে নিয়ে যায়। সেখানে রায়হান ও তার স্ত্রী জোরপূর্বক কলেজছাত্রীর মাথার চুল কেটে, মারধর করে অশ্লীল ছবি তোলেন।

কলেজছাত্রীটি এ প্রতিবেদককে জানান, রায়হান আমাকে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে। কুপ্রস্তাব দিত। আমি রাজি না হওয়ায় রবিবার তার তিন বন্ধুকে নিয়ে জোরপূর্বক তার ভাড়া বাড়িতে নিয়ে যায়। সেখানে আমাকে শারীরিকভাবে নির্যাতন করে, আমার খারাপ ছবি তুলে হুমকে দেয়। যদি এসব কাউকে বলি তাহলে আমাকে মেরে ফেলবে।

এ বিষয়ে অভিযুক্ত রায়হান গ্রেপ্তারের আগে বলেন, মেয়েটি তিন-চারদিন আগে আমার বাসায় এসে আমার স্ত্রীকে একটি ছেলের সাথে সময় কাটানোর প্রস্তাব দেয়। আমি বাড়ি আসলে আমার স্ত্রী বিষয়টি আমাকে জানালে আমি সেদিন থেকে তাকে খুঁজছিলাম। রবিবার বেলা ৫টায় তাকে বালাহৈর জামে মসজিদের কাছে  পেলে আমার স্ত্রীর কাছে নিয়ে গেলাম চেনার জন্য। আমার স্ত্রী তাকে চিনতে পারায় তাকে ছেলেটির সম্পর্কে জানতে চাই। সে ছেলেটির কোনো পরিচয় না দিলে আমরা তার অভিভাবকে ডাকতে বলি। সে অভিভাবককে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য চড়থাপ্পড় দিয়ে মাথার চুল কেটে দেয়। যাতে পরবর্তীতে আর কোনো খারাপ কাজ করতে না পারে।

এ বিষয়ে ওসি বলেন, মেয়েটির বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। আমরা অভিযুক্ত রায়হানকে গ্রেপ্তার করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

মন্তব্য



সাতদিনের সেরা