kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

তারাগঞ্জের দুই ইউনিয়নে উপ-নির্বাচন ২০ অক্টোবর

আঞ্চলিক প্রতিনিধি,রংপুর    

২১ সেপ্টেম্বর, ২০২০ ০৯:৫৯ | পড়া যাবে ১ মিনিটে



তারাগঞ্জের দুই ইউনিয়নে উপ-নির্বাচন ২০ অক্টোবর

রংপুরের তারাগঞ্জ উপজেলার একটি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান ও আরেকটি ইউনিয়ন পরিষদে সদস্যের শূন্য পদে আগামী ২০ অক্টোবর উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

গত মঙ্গলবার দুপুরে তারাগঞ্জ উপজেলা নির্বাচন কার্যালয় থেকে নির্বাচন কমিশনের অনুমোদনক্রমে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, আলমপুর ইউনিয়ন পরিষদ  চেয়ারম্যান মঞ্জুরুল কাদের সবুজ চৌধুরী ও সয়ার ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য খোরশেদ আলমের মৃত্যুর কারণে পদ দুটি শূন্য হয়।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মেরাজ হোসেন বলেন, নির্বাচন কমিশনের অনুমোদনক্রমে শূন্য হওয়া ওই পদে উপ-নির্বাচনের তফসিল ঘোষণাসহ নির্বাচন অনুষ্ঠানের সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৩ সেপ্টেম্বর। মনোনয়নপত্র বাছাইয়ের তারিখ ২৬ সেপ্টেম্বর। এছাড়া প্রার্থী প্রত্যাহারের তারিখ ৩ অক্টোবর। আর ভোটগ্রহণের তারিখ ২০ অক্টোবর নির্ধারণ করা হয়েছে। 

ইউএনও আমিনুল ইসলাম বলেন, শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে উপজেলা প্রশাসন নির্বাচন কর্মকর্তার কার্যালয়কে সহায়তা করবে। এরইমধ্যে সমস্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানান তিনি।

 

মন্তব্য



সাতদিনের সেরা