kalerkantho

সোমবার । ১০ কার্তিক ১৪২৭। ২৬ অক্টোবর ২০২০। ৮ রবিউল আউয়াল ১৪৪২

শ্বাসরোধে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয় স্ত্রীকে

আলমডাঙ্গা (চুয়াডাঙ্গা) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২০ ২৩:৪১ | পড়া যাবে ২ মিনিটে



শ্বাসরোধে হত্যার পর মুখে বিষ ঢেলে দেয় স্ত্রীকে

প্রতীকী ছবি

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর মুখে বিষ ঢেলে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহতের নাম হিরা খাতুন (৩৬)। রবিবার (২০ সেপ্টেম্বর) আলমডাঙ্গার জোড়গাছা গ্রামে এ ঘটনা ঘটে। অভিযুক্ত স্বামী শাহিন (৩০) ঘটনা জানাজানি হলে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যান।

জানা গেছে, চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার জোড়গাছা গ্রামের খবির উদ্দীনের ছেলে শাহিন হোসেন গত ৮ বছর আগে দামুড়হুদা উপজেলার রামনগর গ্রামের ফজলুল হকের মেয়ে হিরা খাতুনকে বিয়ে করেন। তাদের সংসারে ৪ বছরের এক পুত্র সন্তান রয়েছে। 

গ্রামবাসীরা জানায়, রবিবার শাহিন হোসেন শ্বাসরোধ করে স্ত্রী হিরা খাতুনকে হত্যার পর মুখে বিষ ঢেলে রাখেন। পরে তাঁর স্ত্রী বিষপানে আত্মহত্যা করেছেন বলে প্রতিবেশীদের জানায়।

এরপর গ্রামের মেম্বারসহ কয়েকজনকে প্রভাবিত করে ময়নাতদন্তের সুযোগ না দিয়েই তড়িঘড়ি করে লাশ দাফনের চেষ্টা করে। রাতে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের ব্যবস্থা করেছে।

নিহত হিরা খাতুনের বাবা ফজলুল হক জানান, শাহিন হোসেন পরকীয়ার মত্ত। প্রায় স্ত্রীকে শারীরিক ও মানসিক নির্যাতন করত। পরকীয়া প্রেমের কারণে আমার মেয়েকে হত্যা করা হয়েছে।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ আলমগীর কবীর জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের ব্যবস্থা করা হচ্ছে।

মন্তব্য



সাতদিনের সেরা