kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

গ্রামের নারীদের আপত্তিকর ছবি তুলে ফেসবুকে পোস্ট করাই যুবকের 'নেশা'

পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:১২ | পড়া যাবে ২ মিনিটে



গ্রামের নারীদের আপত্তিকর ছবি তুলে ফেসবুকে পোস্ট করাই যুবকের 'নেশা'

গোপনে মোবাইল ফোনে তোলেন এলাকার নারীদের আপত্তিকর ছবি। সেই ছবিগুলোই একটি ফেক অ্যাকাউন্ট থেকে পোস্ট করেন। গ্রামের নারীদের গোসলখানা, বাথরুমসহ বিভিন্ন জায়গায় ওঁৎ পেতে থাকে তার ক্যামেরা। সেখান থেকেই তোলেন আপত্তিকর এ সব ছবি। এ ঘটনায় থানায় মৌখিক অভিযোগ করেছেন ১০০ জন। লিখিত অভিযোগ করেছেন নাসির উদ্দিন নামের একব্যক্তি। এমন ঘটনা ঘটেছে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায়।

এ ঘটনায় রিফাত হোসেন প্রধান (১৯) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পাটগ্রাম থানা পুলিশ। আটক রিফাত উপজেলার পাটগ্রাম ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ড বেংকান্দা ধনিরটারী এলাকার আসাদুল ইসলাম প্রধানের ছেলে।

অভিযোগ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, রিফাত এলাকার ও পার্শ্ববর্তী গ্রামের নারীদের গোসল ও প্রাকৃতিক ডাকে সারা দেওয়ার সময় গোপনে নিজের ফোনে নগ্ন ছবি ধারণ করেন। এই নগ্ন ছবি ফেসবুকে পোস্ট করেন তিনি। গত বৃহস্পতিবার ওই ফেসবুক আইডিতে স্ত্রীর আপত্তিকর ছবি দেখে থানায় ওইদিনই অভিযোগ দেন একব্যক্তি। গতকাল শনিবার সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে রিফাত হোসেন প্রধানকে গ্রেপ্তার করে।

অভিযোগের বিষয়ে নাসির উদ্দিন বলেন, রিফাত হোসেন প্রধান আমার স্ত্রীর গোপনে নগ্ন ছবি ধারণ করে ফেসবুকে ভাইরাল করে দেয়। এ ছাড়াও তিনি প্রতিবেশী অনেকের মা, বোন, স্ত্রীসহ বিভিন্ন নারীর নগ্ন ছবি গোপনে তুলে ওই ফেসবুক আইডিতে আপলোড দেয়।

রিফাতের মা রিনা বেগম বলেন, আমার ছেলে রিফাতের মাথার সমস্যা। তাকে দিয়ে অন্য কেউ এ ধরণের ছবি প্রকাশ করেছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বলেন, পর্নোগ্রাফি আইনে মামলায় রিফাতকে গ্রেপ্তার করা হয়েছে। রবিবার লালমনিরহাট আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য



সাতদিনের সেরা