kalerkantho

শনিবার । ৮ কার্তিক ১৪২৭। ২৪ অক্টোবর ২০২০। ৬ রবিউল আউয়াল ১৪৪২

বাড়িতে শিশুদের ক্লাস নিয়ে জরিমানা গুনলেন শিক্ষিকা

শাজাহানপুর (বগুড়া) প্রতিনিধি   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৭:২৩ | পড়া যাবে ১ মিনিটে



বাড়িতে শিশুদের ক্লাস নিয়ে জরিমানা গুনলেন শিক্ষিকা

বগুড়ার শাজাহানপুরে সরকারি নির্দেশনা অমান্য করে পাঠদান করার দায়ে এ শিক্ষিকাকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। স্থানীয় ব্র্যাক স্কুলের শিক্ষিকা লাইলী খাতুনকে (৩৮) এ জরিমানা করা হয়।

রবিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক খান ভ্রাম্যমাণ আদালতে এই জরিমানাদেশ দেন। এ সময় উপজেলা শিক্ষা অফিসার কামরুল হাসান প্রসিকিউশন কর্মকর্তা হিসেবে উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক খান জানান, করোনাকালীন সরকারি নির্দেশনা অমান্য করে উপজেলার আড়িয়া ইউনিয়নের সোনাইদিঘী মধ্যপাড়ায় নিজ বাড়িতে ব্র্যাক শিশু নিকেতনের শিক্ষার্থীদের পাঠদানের খবর আসে। রবিবার দুপুরে সেখানে অভিযান চালিয়ে ব্র্যাক শিশু নিকেতনের লাইলী খাতুনকে আটক করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালতে ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। পাশাপাশি পরবর্তীতে এ ধরনের কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে।

এদিকে ব্র্যাকের সিনিয়র মিডিয়া ম্যানেজার মাহবুবুল আলম কবীর কালের কণ্ঠকে বলেছেন, করোনা ভাইরাসের কারণে সরকারের নির্দেশনা মেনে ব্র্যাকের স্কুলগুলো বন্ধ রাখা হয়েছে। ওই শিক্ষিকা নিজের বাড়িতে ছাত্রছাত্রীদের প্রাইভেট পড়াচ্ছিলেন। এই ব্যাপারে ব্র্যাক অবগত ছিল না। 

মন্তব্য



সাতদিনের সেরা