kalerkantho

মঙ্গলবার । ৪ কার্তিক ১৪২৭। ২০ অক্টোবর ২০২০। ২ রবিউল আউয়াল ১৪৪২

স্ত্রীকে হত্যা করে পালাল স্বামী

নিজস্ব প্রতিবেদক, গাজীপুর   

২০ সেপ্টেম্বর, ২০২০ ১৭:১৬ | পড়া যাবে ২ মিনিটে



স্ত্রীকে হত্যা করে পালাল স্বামী

গাজীপুর মহানগরীর ভোগড়া বাইপাস পেয়ারা বাগান এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর ঘরে রাশ রেখে পালিয়ে গেছে পাষণ্ড এক স্বামী। খবর পেয়ে পুলিশ রবিবার সকালে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর মর্গে পাঠায়। নিহতের নাম মুনসেফা আক্তার (৩০)। তিনি রংপুরের পীরগঞ্জ থানার শিবপুর এলাকার দুদু মিয়ার স্ত্রী। মুনসেফার বাড়ি একই জেলার মিঠাপুকুর থানায়।

নিহতের ভগ্নিপতি আশিক মিয়া জানান, ভোগড়া পেয়ারা বাগান এলাকার ফেলু মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। দুজনেই ভোগড়া কাঁচামালের আড়তে দিনমজুরের কাজ করতেন। সকলে তাদের ঘর থেকে দুর্গন্ধ বের হলে স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

বাড়ির মালিক জানান, কয়েকদিন ধরে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া চলছিল। শুক্রবার সন্ধ্যায় মাগরিবের নামাজ পড়ার জন্য ওজু করতে যায় মুনসেফা। ওজু করতে দেরি হওয়ায় স্বামী-স্ত্রীর মধ্যে ফের ঝগড়া বাধে। বিষয়টি রাতেই তারা নিজেরা মীমাংসা করে। রাতে তারা ঘুমিয়ে পড়ে, তার পর থেকে তাদের ঘর বন্ধ ছিল। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি মো. রফিকুল ইসলাম চৌধুরী জানান, লাশটি ২/৩ দিন আগের এবং লাশে পচন ধরেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পাবিরারিক কললের জেরে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে তাকে হত্যা করে স্বামী দুদু মিয়া পালিয়েছে। তা ছাড়া নিহতের গলায় কাটা দাগ রয়েছে। 

মন্তব্য



সাতদিনের সেরা