kalerkantho

বুধবার । ৫ কার্তিক ১৪২৭। ২১ অক্টোবর ২০২০। ৩ রবিউল আউয়াল ১৪৪২

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি   

১৯ সেপ্টেম্বর, ২০২০ ২৩:১২ | পড়া যাবে ২ মিনিটে



বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

প্রতীকী ছবি

রাজধানীর ডেমরায় প্রেমের সম্পর্ক করে বিয়ের প্রলোভন দেখিয়ে ২২ বছরের এক তরুণীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ওই তরুণী শুক্রবার (১৮ সেপ্টেম্বর) রাতে ডেমরা থানায় অভিযুক্ত মো. কামালের (২৭) বিরুদ্ধে মামলা করেন। 

ওই রাতেই পুলিশ মেয়েটিকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করেন। এদিকে আজ শনিবার ধর্ষক কামালকে ডেমরার হাজীনগর এলাকা থেকে গ্রেপ্তার করে আদলেতে পাঠানো হয়।

পরে আদালত তাকে জেলে পাঠানোর নির্দেশ দেন। কামাল ডেমরার সারুলিয়া ক্যানেলপাড় এলাকার কালামের বাড়ির ভাড়াটিয়া ও বরিশালের বাবুগঞ্জ থানার লাক্ষাদি গ্রামের আব্দুল করিমের ছেলে।   

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই মো. শাহাদত হোসেন বলেন, গ্রেপ্তার কামাল ও তরুণী উভয়ে নারায়ণঞ্জ-সিদ্ধিরগঞ্জের শিমরাইল এলাকার একটি কারখানায় কাজ করেন। গত দেড় বছর আগে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। 
এ সুবাদে কামাল মেয়েটিকে বিভিন্ন সময়ে বিভিন্ন জায়গায় বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে। ওই ধারাবাহিকতায় গত ১ সেপ্টেম্বর ডেমরায় কামালের বাসায় তারা স্বামী-স্ত্রী বলে মেয়েটিকে একাধিকবার ধর্ষণ করে। এদিকে বিয়ের কথা বললে কামাল ওই তরুণীর সঙ্গে নানা তালবাহানা করে বিয়ের কথা অস্বীকার করে। 

মন্তব্য



সাতদিনের সেরা